Home - অপরাধ - মাকে নির্মমভাবে মেরে দাঁত ফেলে দিল পাষণ্ড ছেলে

মাকে নির্মমভাবে মেরে দাঁত ফেলে দিল পাষণ্ড ছেলে

পীরগঞ্জে ক্রিকেট খেলার বাজিতে হেরে মায়ের নিকট দাবিকৃত ১০ হাজার টাকা না পেয়ে মু’খ থেঁ’তলে দি’য়েছে পা’ষ’ণ্ড ছে’লে। এতে মা পমেলা বে’গমের মু’খে ৭’টি সে’লাই দিতে হয়েছে। পড়ে গে’ছে ৪টি দাঁ’ত।ঘ’ট’নাটি ঘ’টেছে শনিবার রাতে উপজে’লার ভে’ন্ডা’বাড়ী গ্রামে। পা’’ষণ্ড ছে’লের না’ম তো’তা মিয়া (২২)।

প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্র জানায়, শনিবার সন্ধ্যায় ত্রি’দেশীয় টি-টোয়েন্টি ক্রি’কেট ম্যাচে ভে’ন্ডা’বাড়ী ব’ন্দরে আবদুল হা’মিদ ওরফে লা’ট্টু মি’য়ার ছোট ছেলে তো’তা মিয়া আ’ফগা’নিস্তানের প’ক্ষে ১০ হা’জার টা’কা বাজি ধরে। তো’তা বা’জিতে হে’রে গেলে তার মা’য়ের ’নিকট ওই ১০ হা’জার টাকা দাবি করে।

এতে মা প’মেলা বেগম (৬৫) দি’তে অ’স্বীকৃতি জা’নালে তো’তা ক্ষি’'প্ত হয়ে ওঠে।এ’কপর্যায়ে গ্লা’স দিয়ে তার মা’য়ের মুখে উ’পর্যু’পরি আ’ঘা’ত ক’রলে র’ক্তা’ক্ত অ’বস্থায় তিনি মা’টি’তে লু’টি’য়ে প’ড়েন। পরে অ’পর ছেলে রা’য়হান মি’য়া ও গ্রা’মবাসী তাকে উ’'দ্ধা’র করে পী’রগঞ্জ স্বা’স্থ্য কমপ্লেক্সে ভ’র্তি করে।মা প’মেলা বেগমের মু’খে ৭টি সে’লাইসহ ৪’টি দাঁ’ত পড়ে যায়।

ইতিপূর্বেও মা প’মেলা বেগমের জমি বি’ক্রি করা ৯০ হা’জার টা’কা তোতা মি’য়া দু’দফা চু’রি করে। ওই টাকাও বা’জিতে হারে তো’তা মিয়া।উল্লেখ্য, ক্রিকেট খে’লায় বা’জি ধ’রাকে কেন্দ্র করে ভে’ন্ডাবাড়ীসহ পী’রগঞ্জের অ’নেক প’রিবার স’র্বশা’ন্ত হয়েছে। কেউ কেউ বা’জির টা’কা প’রি’শোধে ব্য’র্থ হয়ে এলা’কা ছা’ড়া হয়েছে।