বিমানবন্দরে প্রবাসীকে এপিবিএন সদস্যদের ঘাড় ধাক্কা, ভিডিও ভাইরাল ।

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে এক প্রবাসী যাত্রীকে বিমানবন্দর আর্মড পুলিশ (এপিবিএন) সদস্য ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেয়ার চেষ্টা করছে- এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। এ ঘটনায় জড়িত এপিবিএন সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে শাহ আমানত বিমানবন্দর কর্তৃপক্ষ।

জানা গেছে, গত রোববার (২৪ নভেম্বর) কথা কাটাকাটির জের ধরে এপিবিএন সদস্যরা এক প্রবাসী যাত্রীকে ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেয়ার চেষ্টা করছেন। ঘটনার পরপরই আশপাশে থাকা বাকি প্রবাসী যাত্রীরা এ ঘটনার প্রতিবাদ করেন এবং ওই ঘটনার ভিডিওচিত্র ফেসবুকে প্রকাশ করেন। ভিডিওতে দেখা যায়, একজন যাত্রীর সঙ্গে এপিবিএন সদস্যদের কথা কাটাকাটি হচ্ছে।

এক পর্যায়ে এক এপিবিএন সদস্য ওই প্রবাসীর ঘাড়ে হাত দিয়ে বের করে দেয়ার চেষ্টা করছেন। আরেক এপিবিএন সদস্য তার মালপত্র ধাক্কা দিয়ে সরিয়ে দিচ্ছেন।এদিকে মো. হেলাল নামে এক ব্যক্তি ওই ঘটনা তার ফেসবুক প্রোফাইলে শেয়ার করার পর থেকে গত ১৮ ঘণ্টায় সেটা শেয়ার হয়েছে ২৩ হাজার ২২৩ বার। প্রায় আড়াই হাজার ফেসবুক ব্যবহারকারী এতে প্রতিক্রিয়া জানিয়েছেন।

মো. হৃদয় ব্যাপারী নামে একজন মন্তব্য করেছেন, ‘যাদের রেমিট্যান্সে দেশ চলে তারা এভাবে মার খায়! এ দুঃখ কাকে বলবো?’ মোহাম্মদ বজলু নামে একজন লিখেছেন, ‘ভুল হলে শুধরে দিন, গলাধাক্কা দেওয়া কি ঠিক?” সামিমুল ইসলাম চৌধুরী লিখেছেন, ‘অভিযুক্তকে দ্রুত আইনের আওতায় আনা হোক।’ শাহ আমানত বিমানবন্দরের ব্যবস্থাপক উইং কমান্ডার সারোয়ার-ই-জামান জাগো নিউজকে বলেন, ভিডিও ক্লিপটি আমরা সংগ্রহ করছি। অভিযুক্ত এপিবিএনের সদস্যের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হচ্ছে। ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন