করোনার মাঝেই ২ শিশু সন্তানকে নিয়ে যার হাত ধরে প্রবাসীর স্ত্রী উধাও

লক্ষ্মীপুরের রামগঞ্জে ৮ নম্বর করপাড়া ইউপির পূর্ব করপাড়া গ্রামে দুবাই প্রবাসীর স্ত্রী খাদিজা বেগম ১৬ মাসের শিশু সন্তান নিয়ে পালিয়ে যাওয়ার অ’ভিযোগ উঠেছে। রোববার বিকেলে এ ঘটনা ঘটে।জানা যায় গ্রামের চেয়ারম্যানের ছেলের সাথে দীর্ঘদিন প’রকীয়া চলছিলো।ল’কডাউনের সুযোগ নিয়ে ২ সন্তানকে নিয়ে পা’লিয়ে যায়।

এ ব্যাপারে প্রবাসীর পিতা আ. মতিন চাটখিল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।জানা যায়, উপজে'লার পুর্ব করপাড়া গ্রামের দেওয়ান বাড়ির দুবাই প্রবাসী আরিফুল ইসলামের স্ত্রী খাদিজা বেগম। রোববার বিকেলে বাবার বাড়ি চাটখিল উপজে'লার গোবিন্দপুর গ্রামের চেরাগ আলী বেপারী বাড়ির উদ্দেশে বের হন। পরে খবর নিয়ে জানা যায় তিনি বাবার বাড়ি না গিয়ে মোবাইল ব’ন্ধ করে অন্যত্র চলে যান।

প্রবাসীর পিতা আ. মতিন বলেন, খাদিজা চাটখিলে তার বাবার বাড়ি না গিয়ে রিকশা থেকে নেমে যাওয়ায় আমা'দের স’ন্দে'হ হয়। রোববার সন্ধ্যার পর থেকে সোমবার দুপুর ২টা পর্যন্ত পুত্রবধূ ও নাতির খবর না পেয়ে অবশেষে আইনের আশ্রয় নিয়েছি। এ ব্যাপারে প্রবাসীর শাশুড়ি পুষ্প বেগম বলেন, মেয়ে এখানে আসার কথা ছিলো না। জামাইয়ের বাড়ির লোকের মাধ্যমে শুনেছি মেয়ে বাবার বাড়ি আসার কথা বলে বের হয়ে গেছে।