প্রবাসীর সঙ্গে অভিনেত্রী ও তাঁতি লীগ নেত্রী শ্যামলির ছবি ভাইরাল ।

১৮ বছরের সুখের সংসার। গত ১৩ বছর ধরে আমেরিকায় স্ত্রী ও তিন সন্তানকে নিয়ে ভালোই ছিলেন এই প্রবাসী।কিন্তু হঠাৎ অভিনেত্রী ও তাঁতী লীগ নেত্রী রওনক বিশাকা শ্যামলির সাথে অনলাইনে পরিচয় হওয়ার পর আমেরিকা প্রবাসীর ১৮ বছরের সংসারে অশান্তি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এরকম কিছু প্রবাসী ও অভিনেত্রী রওনক বিশাকা শ্যামলির ছবি ভাইরাল হয়েছে।

মুক্তা মনি নামের একটি ফেসবুক আইডিতে ছবিগুলো পোস্ট করে ক্যাপসনে লেখা হয়েছে যে, গত ১৩ বছরে আমার দুলাভাই একবারও দেশে যাননি। কিন্তু এই মহিলার সাথে অনলাইনে যোগযোগ হওয়ার পর তিনমাসে দুইবার দেশে গিয়েছেন এবং এই মহিলার সাথে ঢাকা, চিটাগাং ও সিলেটের বিভিন্ন হোটেলে ছিল। আমার বোন জানার পর এই মহিলার কাছে ফোন করে বলেন যে,

আপনি যেই লোকটার সাথে হোটেলে থাকতেছেন এই লোক বিবাহিত তার ৩ টা ছেলে মেয়ে আছে। দয়া করে সংসারটা ভাঙবেন না। আওয়াজবিডির প্রতিবেদক এ বিষয়ে জানতে চাইলে ভাইরাল ছবি প্রসঙ্গে অভিনেত্রী রওনক বিশাকা শ্যামলির বলেন, পুরো অভিযোগ ও ফেসবুক পোস্টটি মিথ্যা। উনি আমার সাথে বিয়ের আলাপ নিয়ে পারিবারিকভাবে দেখা করেন, এর চেয়ে বেশি কিছু না।রওনক বিশাকা শ্যামলি আরো বলেন, উনার স্ত্রীকে উনি ডিভোর্স দিয়েছেন। যে আমার সুনাম নষ্ট করার জন্য এসব ছড়াচ্ছে সেই মহিলা ছেলের বয়সী অন্য একজনের সাথে লিভ টুগেদার করে। তাই তার স্বামী তাকে ডিভোর্স দিয়েছে।