Home - প্রবাসী - প্রবাসী ফে’রত স্বামীর হাতে যে কার’ণে প্রাণ গেলো কলেজছাত্রী স্ত্রীর ।

প্রবাসী ফে’রত স্বামীর হাতে যে কার’ণে প্রাণ গেলো কলেজছাত্রী স্ত্রীর ।

বিদেশ ফে’রত স্বামীর ছু’রিকা’ঘা’তে কলেজছাত্রী তানজিনা আক্তার রিতু (২০) নামে এক গৃ’হবধূ প্রাণ হা’রিয়েছেন। বুধবার রাতে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজে'লার দক্ষিণ ইউনিয়নের গৃদকালিন্দিয়া এলাকায় এ ঘ’টনা ঘ’টে। ঘা’তক জামাই আল মামুন মোহনকে (২৮) গ’ণধো’লাই দিয়ে পু'লিশের হাতে সো’পর্দ করেছে এলাকাবাসী। এই ঘ’টনায় নি’'হত গৃহবধূর মা এবং ভাই গু'’রুতর জ’খম হয়েছেন।

নি’'হত গৃ’হবধূ তানজিলা আক্তার রিতু গৃদকালিন্দিয়া হাজেরা হাসমত কলেজের ২০২০ সালের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। খোঁজ নিয়ে জানা গেছে, লক্ষ্মীপুরের রায়পুর উপজে'লার শা’য়েস্তানগর গ্রামের মমতাজ উদ্দিন মাস্টারের ছেলে আল মামুন মানিক গত তিন বছর আগে ফরিদগঞ্জ উপজে'লার গৃদকালিন্দিয়া এলাকার সেলিম খানের মেয়েকে বিয়ে করেন। পরে মোহন সৌদি আরব চ’লে যান।

সেখানে দেড় বছর বেকার থেকে গত কয়েক মাস আগে দেশে ফি’রেন। নিহ’ত রিতুর বাবা সেলিম খান নিজেও সৌদি আরব থাকেন। ফরিদগঞ্জ থানার ওসি আবদুর রকিব জানান, মূলত স্বামী এবং স্ত্রী পরস্পরকে সন্দে’হের চোখে দেখতো। এই নিয়ে তাদের মধ্যে প্রায়ই ক’লহ লেগে ছিল। সে কার’ণে বুধবার রাতে কথা কা’টাকা’টির জে’র ‘ধরে এই হ’ত্যাকা’ণ্ড ঘ’টে। এ বি'ষয়ে মা’মলার প্র’স্তুতি চলছে।

স্বজন ও পু'লিশ জানিয়েছে, বুধবার বিকেলে লক্ষ্মীপুরের রায়পুর উপজে'লার শা’য়েস্তানগরের বাড়ি থেকে স্বামী আল মামুন মোহন শ্বশুরবাড়িতে যান। ইফতারের পর পারিবারিক বি'ষয় নিয়ে স্ত্রী তানজিলা আক্তার রিতুর সাথে কথা কা’টাকা’টি হয়। একপর্যায়ে উ’ত্তেজি’ত হয়ে মোহন স্ত্রী রিতুকে উপর্যুপ’রি ছু’রিকা’ঘা’ত করতে থাকে।

এ সময় শ্বাশুড়ি পারভিন আক্তার (৪০) এবং শ্যালক প্রান্ত (১০) এগিয়ে আসেন। ক্ষি’'প্ত মোহন তাদেরও ছু’রি’কাঘা’ত করে। গু'’রুতর আ’'হত অব’স্থায় তাদের ফরিদগঞ্জ উপজে'লা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে অতিরি’ক্ত র’ক্তক্ষ’রণে রিতু মা’রা যান এবং শ্বাশুড়ি পারভিন আক্তার ও শ্যালক প্রান্তকে উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ঘ’টনার পরপর এলাকাবাসী ঘা’তক মোহনকে আ’টক করে গ’ণধো’লা’ই দিয়ে পু'লিশের হাতে তু’লে দিয়েছে। সংবাদ পেয়ে ফরিদগঞ্জ থানার ওসি আবদুর রকিব ঘট’নাস্থল পরিদ’র্শন করেন। এ সময় তার সাথে থাকা উপপরিদ’র্শক কাজী জাকারিয়া নি’'হতের লা’শ উ’'দ্ধার করেন।

Check Also

যে কারণে সৌদি নারীরা প্রবাসী বাংলাদেশীদের বেশি পছন্দ করে, ফাঁস হলো গোপন তথ্য…

বাঙালি ছেলেরা কিছু করতে পারুক আর না পারুক, তারা চুটিয়ে প্রেম করতে পারে। তারা প্রেমে …