আপনার একটি শেয়ারে পরিবারকে খুঁজে পেতে পারে শিশুটি ।

ব্রাহ্মণবাড়িয়ায় হারিয়ে যাওয়া এক শিশুকে উ’দ্ধার করেছে সদর মডেল থানা পুলিশ। রোববার (১৭ নভেম্বর) বিকেলে শহরের ফারুকী পার্ক থেকে শিশুটিকে উ’দ্ধার করা হয়।শিশুটির আ’নুমানিক বয়স ৩ বছর। এখনও পর্যন্ত তার পরিচয় জানতে পারেনি পুলিশ। বর্তমানে সে পুলিশের হে’ফাজতে আছে। একটু পরপর কান্না করে মাকে খুঁজছে শিশুটি। নিজের নাম আদি এবং বাবার নাম সোহরাব ছাড়া সে আর কিছুই বলতে পারছে না।

পুলিশ জানিয়েছে, রোববার বিকেল ৪টার দিকে খা’লি গায়ে জেলা শহরের ফারুকী পার্কে চটপটির দোকানের সামনে দাঁড়িয়ে কান্না করছিল ওই শিশু। কান্না দেখে চটপটি দোকানি স্থানীয় এক নারীর কাছে শিশুটিকে নিয়ে যায়। সেই নারী আবার শহরের স্টেডিয়ামের আউটারে আরেক পিঠা বিক্রেতা বৃদ্ধার কাছে নিয়ে যান। এরপর খবর পেয়ে শিশুটিকে উ’দ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

তাকে নতুন জামা কিনে দিয়েছেন সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন। তবে এখনও পর্যন্ত শিশুটির বাবা-মায়ের স’ন্ধান পায়নি পুলিশ।ওসি মুহাম্মদ সেলিম উদ্দিন জানান, শিশুটিকে উ’দ্ধার করে আমাদের হেফা’জতে রাখা হয়েছে। আমরা সম্ভাব্য সব উপায়ে শিশুটির বাবা-মায়ের স’ন্ধান করছি।