রাজশাহীতে বিমান অ’বত’রণের সময় ফে’টে গেলো চাকা, অ’তঃপ’র যা ঘ’টলো…

মা’রা’ত্ম’ক এক বিমান দু’র্ঘ’ট’না থেকে বেঁ’চে ফি’রলো ৩৩ জন যা’ত্রী। রাজশাহীর শাহ মখদুম বি’মানব’ন্দরে অ’ব’ত’র’ণে’র সময় ন’ভোএ’য়ারের একটি উ’ড়োজাহা’জের চাকা ফে’টে গে’ছে। আজ রোববার (১৭ নভেম্বর) সকাল পৌনে ১০টার দিকে রাজশাহী বি’মানব’ন্দরে অ’ব’ত’র’ণে’র সময় এ ঘ’ট’না ঘ’টে। এ সময় বি’মানের ৩৩ জন যা’ত্রীদের নি’রা’প’দে বি’মান থেকে না’মিয়ে আ’না হয়।

এ ঘ’ট’নায় কেউ হ’তাহ’ত হ’ননি বলে সংবা’দমা’ধ্য’মকে নি’শ্চিত করেছেন ন’ভোএয়ারের হেড অ’ব সে’লস অ্যা’ন্ড মার্কেটিং মেসবাউল ইসলাম। তিনি জানান, ঢাকার হযরত শাহজালাল আ’ন্ত’র্জাতিক বি’মানব’ন্দর থেকে যা’ত্রী নিয়ে সকাল পৌনে ১০টার দিকে রাজশাহী পৌঁ’ছায় টিআর ৭২-৫০০ উ’ড়োজাহাজটি। বি’মানব’ন্দরে অ’ব’তরণে’র সময় এ’য়ারক্রা’ফ’টের পেছনের বাঁ দি’কের একটি চাকা বি’কট শ’ব্দে ফে’টে যায়। তবে যা’ত্রীদের নি’রাপদেই না’মিয়ে আ’না হয়। কোনো ধ’রনের হ’তাহ’তের ঘ’টনা ঘ’টেনি।

তবে যা’ত্রীরা কিছুটা আ’ত’ঙ্কি’ত হন। মেসবাউল ইসলাম জানান, একই উ’ড়োজাহাজে করে রাজশাহী থেকে ৫৫ জন যা’ত্রী ঢাকা আ’সার অ’পেক্ষায় ছিলেন। ঢাকা থেকে আরেকটি উ’ড়োজাহাজ পা’ঠিয়ে তাদের নিয়ে আ’সার ব্য’বস্থা করা হয়। চাকা ফে’টে যাওয়ার পরও নি’রাপদেই উ’ড়োজাহাজ অ’বতরণ ক’রতে স’ক্ষ’ম হন পাইলট। তবে এই ঘ’ট’নায় কোনো হ’তাহ’তের ঘ’টনা জানা যা’য়নি।