বোনের বিয়ে খেতে গিয়েছিলেন ট্রেন কেড়ে নিলো এসএসসি পরীক্ষার স্বপ্ন ।

মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষার ফরম পূরণের শেষ দিন ছিল আজ মঙ্গলবার। তাই মৌলভীবাজারের শ্রীমঙ্গলে খালাতো বোনের বিয়ের অনুষ্ঠানে অংশ নিয়ে সোমবার রাতে বাড়ি ফিরছিল চাঁদপুর সদরের ফারজানা রহমান। কিন্তু ব্রাহ্মণবাড়িয়ার ট্রেন দুর্ঘ’টনায় নি’ভে গে’ল বাগা‌দি গ‌’ণি উচ্চবিদ্যাল‌য়ের এ মেধাবী ছা’ত্রীর জীবনপ্রদীপ। খবর ইউএনবি’র।

কসবার ম’ন্দবা’গ স্টেশ‌ন এলাকায় সোমবার রাত ৩টার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী তূ’র্ণা নি’শীথা ও সিলেট থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী উদয়ন এক্সপ্রেস ট্রেনের সং’ঘর্ষে নি’হত ১৬ জনের একজন চাঁদপুর সদরের তালুকদ‌ার বা‌ড়ির কু‌’য়েত প্র’বাসী বি’ল্লাল বে’পারীর মে‌য়ে ফারজানা। এ দুর্ঘ’টনায় ফারজানার সাথে থাকা তার মা বেবী বেগম, ভাই হাসান বেপারী, নানি ফিরোজা বেগম, মামাতো বোন মিতু, ইবলি ও মামি সাহিদাসহ আট স্বজন গুরুতর আ’হত হয়েছেন।

ফারজানার লা’শ বা‌ড়ি‌তে নেয়ার পর সহপাঠীসহ বিদ্যালয়ের শিক্ষার্থী ও এলাকাবাসী তাদের বাড়িতে ছুটে আসেন। সহপাঠী অন্তরা ইস’লাম বলেন, ‘ফারজানা ক্লা‌সে ভালো ছা’ত্রী ছিল, আমাদের ভালো বন্ধু ছিল। বিজ্ঞান বিভা‌গ থে‌কে আমাদের একসাথে এসএএস‌সি প‌রীক্ষা দেয়ার কথা ছিল। আজ তার ফরম পূ’রণ করার কথা। কিন্তু আজ তো সে আমা‌দের সবাইকে ছে‌ড়ে চ‌লে গেল।’