সন্তানের সাথে তাহসান, যা বললেন মেয়ের বিষয়ে…

গান দিয়েই তার মিডিয়াতে শুরু। কিন্তু এখন মডেলিং ও অভিনয়ও চলছে সমান তালে। এবার করলেন কবিতা আবৃতি। নিজের জন্মদিনে গত বছরের করা একটি কবিতা তিনি দর্শকদের জন্য আবৃতি করে শোনালেন। তবে সেই কবিতা তিনি আবৃতি করেছিলেন গত ২১ অক্টোবর। কিন্তু গতকাল মঙ্গলবার (৬ নভেম্বর) আবারো সেই আবৃতির স্ট্যাটাসটি শেয়ার করতে দেখা যায় তাহসানকে। তবে শেয়ার দেয়া স্ট্যাটাসে দিয়েছেন নতুন ক্যাপশন।

তাহসান তার স্ট্যাটাসে লিখেছেন, ‘‘এই কবিতা যেদিন দেশের সিংহভাগ মানুষ বুঝবে, সেদিন হয়তো অনেক দেরি হয়ে যাবে, ততদিনে হয়তো আমার মেয়েটা বড় হয়ে যাবে। কি নিয়ে কথা বলবো আর কি এড়িয়ে যাব, তা বোঝার মেধা ও মনন আমাদের তৈরি হোক।’’ এছাড়া ফেসবুক পোস্টে তাহসানের ভিন্ন লুক চোখে পড়ার মতো ছিল। চুলে স্পাইক, চেহারায় পরিবর্তন, এ যেন অন্য তাহসান।

আফসানা মিমির হাত ধরে অফবিট নাটকের মাধ্যমে অভিনয় শুরু তাহসানের। প্রথম নাটকেই জয়ার সঙ্গে শুরু। এরপরই দর্শক চাহিদার কারণে আর পেছনে তাকাতে হয়নি তাহসানকে। অভিনয় করেছেন চলচ্চিত্রেও। ভারতীয় নায়িকা শ্রাবন্তীর মতো নায়িকার সঙ্গে তার ‘যদি একদিন’ চলচ্চিত্রে আসা। সেখানেও কুড়িয়েছেন প্রশংসা। ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন