আমরা দুজন জাস্টফ্রেন্ড

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে মিথিলা-ফাহমির উত্তেজনাকর ঘনিষ্ঠ দৃশ্যের কিছু ছবি। এতেই রাতারাতি হৈচৈ পড়ে গেছে ভক্তদের মাঝে। এদিকে ইফতেখার আহমেদ ফাহমি নামের একটি ফ্যানপেজ থেকে ফ্যানদের শুভরাত্রি উইশ করে পোস্ট করা হয়। এরপর থেকে ঘুম হারাম হয়েছে মিথিলা প্রেমিদের। এর আগে থেকে সোমবার রাতে ফেসবুক টাইমলাইনে ঘুরে বেড়াচ্ছে অভিনেত্রী মিথিলা ও নির্মাতা ইফতেখার ফাহমির কিছু অন্তরঙ্গ ছবি। যা ইতোমধ্যে দেশব্যাপী ভাইরাল হয়েছে। পরে ছবির প্রসঙ্গে জানতে চাওয়ায় মিথিলা বলেন- এটা অস্বাভাবিক কোনো ছবি না। এ কথা বলেই ফোনটি কেটে দেন।

তবে ঝামেলাটি বাধে ফাহমির স্ট্যাটাসে। মিথিলার এমন উত্তরে ভক্তদের প্রতিক্রিয়া লক্ষ্য করা না গেলেও ফাহমি তার স্ট্যাটাসে উল্লেখ করেন, হ্যা মিথিলা আর আমার পরকিয়া হয়েছে। একবার নয় অনেকবার। আর এটা নিয়ে মজা করার কিছুই নেই। আমরা দুজন জাস্টফ্রেন্ড। ফাহমির এই স্ট্যাটাসের পর ভক্তদের মাঝে সমালোচনার ঝড় উঠে। এতে একজন ভক্ত কমেন্টে লিখেন, আপনারা দুজন যদি জাস্ট ফ্রেন্ডই হন তাহলে এসব কী? অন্য এক ভক্ত লিখেন, মিথিলাও অনেক সময় জাস্টফ্রেন্ড বলে সৃজিত-জন-ফাহমিকে নিয়ে ছবি শেয়ার করেছে।

তাহলে বাকিদের সঙ্গে মিথিলার কি অবস্থা? অন্য এক ভক্ত লিখেছেন, মূলত অনেকদিন ধরে মিথিলা এসব করে আসছিলেন বলেই তাহসান-মিথিলার সংসার ভেঙেছে। প্রসঙ্গত, সোমবার (৪ নভেম্বর) ‘টেক বিনোদন’ নামের একটি ফেসবুক গ্রুপ থেকে নির্মাতা ও পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি ফাঁস হয়েছে। এরপর থেকে দুজনকে নিয়ে উত্তাল ফেসবুক।