বন্ধুর সাথে ঘুরতে গিয়ে কলেজছাত্রীর মৃ,ত্যু…

মেয়র হানিফ ফ্লাইওভার ব্রিজের চাঁনখারপুল ঢালে যাত্রীবাহী বাসের চাপায় মনিষা বর্মন অথৈ (২০) নামে এক কলেজছাত্রীর মৃ,,ত্যু হয়েছে। এ ঘটনায় আ,হত হয়েছেন তার বন্ধু গালিব (২৩)। গেল সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এই দুর্ঘ,টনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক অথৈকে সন্ধ্যা সাড়ে ৭টায় মৃ,,ত ঘোষণা করেন।

তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা বন্ধু রাব্বি জানান, মনিষা ও গালিবের বাসা গেন্ডারিয়া। ঢাকা মহানগর মহিলা কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন অথৈ। আর গালিব কবি নজরুল কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাস করেছেন কয়েকবছর আগে। সন্ধ্যায় তারা টিএসসি মোড়ে আড্ডা দিয়ে দু’জন মোটরসাইকেল করে চাঁনখারপুল দিয়ে

ফ্লাইওভার ব্রিজে উঠছিলেন। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়লে ঠিকানা পরিবহনের একটি বাস তাদের চাপা দেয়। ঘটনাস্থল থেকে উদ্ধার করে তাদের দু’জনকেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক অথৈকে মৃ,,ত ঘোষণা করেন। আ,হত গালিব হাত-পাসহ শরীরের বেশকিছু জায়গায় আ,,ঘাত পেয়েছেন। তাকে জরুরী বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ আব্দুল খান বিষয়টি নিশ্চিত করেছেন।