মিথিলার সঙ্গে পরকীয়ার কথা স্বীকার করলেন ফাহমি ।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে টাইমলাইন থেকে টাইমলাইনে ঘুরছে অভিনেত্রী মিথিলা ও পরিচালক ইফতেখার ফাহমির কিছু অন্তরঙ্গ ছবি। ইতোমধ্যেই তা দেশব্যাপী ভাইরাল হয়ে গেছে। এ বিষয়ে মুখ খুলেছেন পরিচালক ইফতেখার ফাহমি। তিনি একটি ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘হ্যা মিথিলা আর আমার পরকিয়া হয়েছে। একবার নয় অনেকবার। আর এটা নিয়ে মজা করার কিছুই নেই। আমরা দুজন জাস্টফ্রেন্ড।’

এ বিষয়ে জানতে মিথিলার সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, ‘অস্বাভাবিক কোনো ছবি না এটা’। এই কথা বলেই ফোনটি কেটে দেন তিনি।উল্লেখ্য, ‘টেক বিনোদন’ নামের একটি ফেসবুক গ্রুপ থেকে নির্মাতা ও পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি ফাঁস হয়েছে। সোমবার (৪ নভেম্বর) ছবিটা সেখান থেকে ভাইরাল হয়। দেশের একটি জনপ্রিয় গণমাধ্যম এখবর প্রকাশ করেছে।

সেই খবরে বলা হয়েছে, ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অনেকেকেই শেয়ার দিতে দেখা গেছে। এ বিষয়ে কথা বলার জন্য ফাহমি ও মিথিলার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাদের পাওয়া যায়নি। এর আগে শোনা দিয়েছিল মিথিলা প্রেমের সম্পর্কে জড়িয়েছেন কলকাতার সিনেমা পরিচালক সৃজিত মুখার্জির সাথে। তবে এ নিয়ে নিশ্চিত কোন খবর তখন পাওয়া যায় নি।

নির্মাতা ও পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির স’ঙ্গে অ’ভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অ’ন্তর’ঙ্গ মু’হূর্তের কিছু ছবি ফাঁ’স হয়েছে। সোমবার (৪ নভেম্বর) ‘টেক বিনোদন’ নামে ফেসবুক গ্রুপে দুটি ছবি পোস্ট করা হয়। এরপর ছবিটা সেখান থেকে ভা’ইরা’ল হয়। ছবিগুলো সামাজিক যো’গাযো’গমা’ধ্য’ম ফেসবুকে অনেকেকেই শেয়ার দিতে দেখা গেছে। এ বিষয়ে কথা বলার জন্য ফাহমি ও মিথিলার স’ঙ্গে যো’গাযো’গের চে’ষ্টা করা হলেও তাদের পাওয়া যা’য়নি।

এদিকে, কলকাতার পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এবং বাংলাদেশি অভিনেত্রী ও সমাজকর্মী রাফায়াত রশিদ মিথিলার ঘ’নিষ্ঠতা নিয়ে সংবাদমাধ্যমে নিউজ করা হয়েছে। এ দুটি নাম নিয়ে গত ছয় মাসেরও বেশি সময় ধরে টলিউড ও ঢালিউডের বাতাসে নানা গু’ঞ্জন। তারা নাকি প্রেমের সম্পর্কে রয়েছেন। শিগগিরই তারা বিয়ের পিঁড়িতেও বসবেন। গত মার্চে গায়ক অর্ণবের একটি মিউজিক ভিডিওতে অভিনয়ের সূত্রে মিথিলার স’ঙ্গে সৃজিতের সখ্যতা গড়ে ওঠে। তারপর থেকেই এমন গু’ঞ্জ’ন।

তবে, এ দুইটি ছবি প্র’কাশিত হওয়া পর মিডিয়া পাড়ায় তো’লপা’ড় শুরু গে’ছে। বয়সকে কিছুতেই পা’ত্তা দিতে চাইছেন না যেন বলিউের তিন খান। তারা প’ঞ্চাশের কোটা পেরিয়েও এখনও চিরসবুজ। কাজ করে যাচ্ছেন যে কোনো ত’রুণের চেয়ে অনেক বেশি উদ্য’মে। সাফল্যও পাচ্ছেন। আর তাদের গ্ল্যামারের টানে উঠতি যু’বতী’রাও মা’য়ায় আ’চ্ছ’ন্ন। বলিউডে এখনো কোনো মেয়ে পা রাখলে স্ব’প্ন দেখেন শাহরুখ, সালমান ও আমিরের নায়িকা হওয়ার। তিন নায়কও তেমন। একের পর এক ত’রুণীদের স’ঙ্গে রো’মান্স করে যাচ্ছেন প’র্দায়।

সেই তালিকায় এবার সালমান সঙ্গে নিলেন দিশা পাটানিকে। এর আগে এই দুই তারকা একটি আইটেম গানে একসঙ্গে পারফর্ম করেছেন। এবার তারা পুরো সিনেমাতেই রোমান্স করবেন। প্রভুদেবা নির্মাণ করতে যাচ্ছেন ‘রাধে’ নামের ছবি। আসছে বছরের কোরবানি ঈদে এটি মুক্তি পাবে। সম্প্রত শুরু হয়েছে ছবিটির শুটিং। সেখানে সালমানের বিপরীতে শুটিং করছেন তার চেয়ে ২৬ বছরের ছোট গ্ল্যামারাস নায়িকা দিশা।

প্রথমবার জুটি বাঁধতে চলেছেন সালমান-দিশা। ইনস্টাগ্রামে পোস্ট করে সে কথা নিজেই জানিয়েছেন ‘চুলবুল পাণ্ডে’। সালমান এবং দিশা ছাড়াও ওই ছবিতে থাকবেন জ্যাকি শ্রফ, রণদীপ হুডা প্রমুখ। ছবিটি নিয়ে দিশার যেমন উচ্ছ্বাস আছে তেমনি সালমানও বেশ আশাবাদী।এদিকে সালমান-সোনাক্ষি অভিনীত ‘দাবাং ৩’ মুক্তি পেতে চলেছে আসছে ২০ ডিসেম্বর।