পাপনের জুয়া খেলা নিয়ে মুখ খুললেন স্বরাষ্ট্রমন্ত্রী ।

সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হওয়া বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপনের ক্যাসিনো খেলা সংক্রান্ত ভিডিও প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, এটা একটা অ’বৈধ ব্যবসা। বাংলাদেশে এটার স্বীকৃতি নেই। সেজন্য যারা এ ব্যবসা করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে। তিনি বলেন, তবে কে খেললো বা কি করলো সেটা দেখতে হলেতো লক্ষ লক্ষ মানুষের পেছনে আমাদের দৌড়াতে হবে। কারণ এই খেলা তো একজন অথবা দুজন খেলেন না।

আর যে ভিডিওটির কথা বলা হচ্ছে সেটা কিন্তু বাংলাদেশে নয় বাইরের কোন দেশে। রোববার সচিবালয়ে গণমাধ্যম কেন্দ্রে বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরাম আয়োজিত ‘বিএসআরএফ সংলাপ’ এ সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।মা’দকের ভ’য়াবহতা তুলে ধরে তিনি বলেন, মা’দক এতই ভ’য়ংকর যারা সেবন করছেন তারা নিজেকে নিজে শেষ করে দিচ্ছেন। তাই মা’দক নিয়ন্ত্রণের জন্য জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছি।

রাজশাহীতে ছাত্রলীগ নেতা কর্তৃক অধ্যক্ষকে পানিতে চুবানোর ঘটনায় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এ ঘটনার সঙ্গে সঙ্গে ২২ জনকে গ্রেফতার করা হয়েছে। তবে ঘটনার সঙ্গে জড়িত ৫ জন।সরকারি চাকরিতে ঢোকার সময় ডোপ টেস্ট করা হবে উল্লেখ করে তিনি জানান, প্রধানমন্ত্রী এ বিষয়ে নির্দেশনা দিয়েছেন। যারা মা’দক ব্যবহার করেন তাদের সরকারি চাকরি হবে না। বুয়েটের শিক্ষার্থী আবরার হ’ত্যাকা’ণ্ড মামলার চার্জশিট প্রসঙ্গে মন্ত্রী বলেন, সব তথ্য পুলিশের কাছে এসে গেছে। খুব শিগ্রই চার্জশিট দিয়ে দিব।