Home - লাইফস্টাইল - স’হবা’সের সময় বাড়িয়ে নিন যৌ’ন মিলনের আগে ২টি খাবার খেয়ে

স’হবা’সের সময় বাড়িয়ে নিন যৌ’ন মিলনের আগে ২টি খাবার খেয়ে

স’হবা’সের ১ ঘন্টা আগে যে ২ টি খাবার খেয়ে যৌ',ন মি,লনের সময় বাড়িয়ে নিন, স্ত্রীকে খুশি করে বী,র্যপতন নি,য়ন্তন রাখু'ন। অনেক পুরুষেরই যৌ',ন মি,লনের সময় খুব তাড়াতাড়ি বী,র্য প’তন হয়। কাং,খিত সুখ স্ত্রী কে দিতে পারেনা। আমা'দের আজকের টিউটোরিয়াল টি তাদের জন্য যাদের খুব তা,ড়াতাড়ি বী,র্য পতন হয়। মি,লনে পু,রুষের অধিক সময় নেওয়া পু,রুষত্বের মুল যো,গ্যতা হিসাবে গ,ন্য হয়। যেকোন পু,রুষ ব,য়সেরর সাথে সাথে মি,লনের নানাবিধ উপায় শিখে থাকে।

এখানে বলে রাখতে চাই– ২৫ বছরের কম বয়সী পুরুষ সাধারনত বেশি সময় নিয়ে মিলন করতে পারেনা। তবে তারা খুব অ,ল্প সময় ব্যাভধানে পুনরায় উ,ত্তেজিত/উ,ত্ত'প্ত 'হতে পারে। ২৫ এর পর বয়স যত বাড়বে মি,লনে পুরুষ তত বেশি সময় নেয়। কিন্তু ব,য়স বৃ'দ্ধির সাথে সাথে পু,নরায় জাগ্রত (ইরিকশান) হ,ওয়ার ব্যা,ভধানও বাড়তে থাকে। তাছাড়া এক নারী কিংবা একপুরুষের সাথে বার বার মি,লন করলে যৌ',ন মিলনে বেশি সময় দেয়া যায় এবং মি’লনে বেশি তৃ,'প্তি পাওয়া যায়। কারন স্বরুপ: নিয়মিত মি,লনে একে অ’পরের শ,রীর এবং ভাললাগা/ম’ন্দলাগা, পছন্দসই আ,সনভ''ঙ্গি, সুখ দেয়া নেয়ার প,'দ্ধতি ইত্যাদি সম্পর্কে ভালভাবে অ,বহিত থাকে।

সারারাত করতে পারবেন ভরপুর স’হবা’স সন্ধাবেলায় এই খাবার গু'লি খেলে। শরীরের বিভিন্ন পুষ্টি পূরণে আমর'া প্রতিদিনই অনেক ধরনের খাবার খেয়ে থাকি! কিন্তু সবাই জানি কি কোন ধরনের খাবার আমা'দের সে’ক্স বাড়াতে সক্ষম? সাধারণত খাবার ভিটামিন এবং মিনারেলের ভারসাম্য ঠিক থাকলে শরীরে এ’ন্ড্রোক্রা'ইন সিস্টেম সক্রিয় থাকে। আর তা আপনার শরীরে এ’স্ট্রোজেন এবং টেস্টোস্টেরনের তৈরি হওয়া নিয়ন্ত্রণ করে। এস্ট্রোজেন এবং টেস্টোস্টেরন সে’ক্সের ইচ্ছা এবং

পা’রফরমেন্সের জন্য জরুরি। আপনি যৌ'’ন মি’ল’নের মুডে আছেন কিনা তা অনেকটাই নিয়ন্ত্রণ করে আপনার খাদ্য। আসুন জেনে নিই! এমন কয়েকটি দৈনন্দিন খাদ্য সম্পর্কে যা আপনার শরীরে সে’ক্স পাওয়ার বাড়ায় বহুগু'ণ। দুধঃ বেশি পরিমাণ প্রাণিজ-ফ্যা’ট আছে এ ধরনের প্রাকৃতিক খাদ্য আপনার যৌ'’নজীবনের উন্নতি ঘটায়। যেমন, খাঁটি দুধ, দুধের সর, মাখন ইত্যাদি। বেশিরভাগ মানুষই ফ্যাট জাতীয় খাবার এড়িয়ে চলতে চায়।

কিন্তু আপনি যদি শরীরে সে’ক্স হরমোন তৈরি হওয়ার পরিমাণ বাড়াতে চান তাহলে প্রচুর পরিমাণে ফ্যাট জাতীয় খাবারের দরকার। তবে সগু'লিকে 'হতে হবে প্রাকৃতিক এবং স্যা’চুরেটেড ফ্যাট। ঝিনুকঃ আপনার যৌ'’নজীবন আনন্দময় করে তুলতে ঝিনুক খাদ্য হিসেবে খুবই কার্যকরী। ঝিনুকে খুব বেশি পরিমাণে জি’ঙ্ক থাকে। জি’ঙ্ক শু’ক্রা'ণুর সংখ্যা বৃ'দ্ধি করে এবং লিবিডো বা যৌ'’ন-ইচ্ছা বাড়ায়। ঝিনুক কাঁচা বা রান্না করে যে অবস্থাতেই খাওয়া হোক, ঝিনুক যৌ'’নজীবনে গু'রুত্বপূর্ণ ভূমিকা রাখে খাবার

Check Also

সর্বোচ্চ আনন্দ পেতে ট্রাই করুন এই ৯টি ‘পজিশন’

ক্যালোরি ঝরিয়ে সুস্থ থাকতে কে না চায়? অতিরিক্ত ক্যালোরি ঝরিয়ে ফেলতে পারলে পুরুষরা যেমন সুঠাম …