ফেসবুকে নবীকে নিয়ে কটুক্তি, পুলিশ হেফাজতে যুবক ।

ভোলায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হযরত মুহাম্ম’দ (সঃ) কে নিয়ে কটুক্তি করার অ’ভিযোগ উঠেছে বিপ্লব চন্দ্র শুভ নামের এক যুবকের বি’রুদ্ধে। শুক্রবার বিকেলে তার ফেসবুক আইডি থেকে তার ফ্রেন্ড লিস্টের বেশ কয়েক জনের কাছে আল্লাহ এবং রাসুল (সঃ) কে নিয়ে কু’রুচিপূর্ণ ভাষায় গালাগালের মেসেজ আসে। বিপ্লব চন্দ্র শুভ বোরহানউদ্দিন উপজে’লার কাচিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের চন্দ্র মোহন বৈদ্দের ছেলে।

জানা যায়, শুক্রবার বিকেলে বিপ্লব চন্দ্র শুভ’র নিজের নাম ও ছবি সম্বলিত ফেসবুক আইডি থেকে আল্লাহ তায়ালা ও নবী করিম (সঃ) কে নিয়ে কু’রুচিপূর্ণ গালাগাল করে তার তার কয়েকজন ফেসবুক বন্ধুর কাছে ম্যাসেজ করে। বিষয়টি নিয়ে কয়েকজন প্রতিবাদ জানালে সবার নজরে আসে।

এ অবস্থায় সন্ধ্যার পর বিপ্লব চন্দ্র বোরহানউদ্দিন থা*নায় আইডি হ্যাক হয়েছে ম’র্মে জিডি করতে আসলে থা*না পু’লিশ বিষয়টি ত’দন্ত ও জিজ্ঞাসাবাদের জন্য বিপ্লব চন্দ্রকে তাদের হেফাজতে রাখেন।

এদিকে শনিবার সকালে এ ঘটনায় বিপ্লব চন্দ্র শুভ এর বিচার দাবি করে বোরহানউদ্দিনের কুঞ্জেরহাট বাজারে সর্বস্তরের মু’সলিম তৌহিদী জনতার ব্যানারে মানববন্ধন করা হয়েছে। এ সময় তারা ঘটনার সত্যতা যাচাই করে বিপ্লব চন্দ্রের দৃষ্টান্তমূলক শা’স্তির দাবি করেন।

বোরহানউদ্দিন থা*নার ভারপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মু. এনামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গত রাতে বিপ্লব চন্দ্র শুভ নিজের ইচ্ছায় আমাদের কাছে আসছে। বর্তমানে সে আমাদের হেফাজতে আছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনা সত্যতা পেলে তার বি’রুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।