এবার আপন বোনকে বিয়ে করলেন ভাই, তদন্তে বেরিয়ে আসলো চাঞ্চল্যকর তথ্য…

এবার আপন বোনকে বিয়ে করলেন ভাই বিস্তারিত ভিতরে কি শিরো'নাম পড়ে অবাক হচ্ছেন? অবাক হবার মতই ঘটনাটি ঘটেছে ভারতের পাঞ্জাব প্রদেশে। অস্টেলিয়ার ভিসা পেতে আপন বোনকে বিয়ে করেছেন মায়ের পেটের ভাই।এঘটনার পর নড়ে-চড়ে বসেছে দেশটির পু'লিশ।ভারতের সংবাদমাধ্যমে তথ্যটি নিশ্চিত করেছে।ওই সংবাদে আরও বলা হয়েছে

মেয়ের ভাই স্থায়ী ভাবে অস্ট্রেলিয়ায় বসবাস করে আসছিলেন। তাই বোনকেও সে দেশের নাগরিকত্ব পাইয়ে দিতে পরিচয় গো'পন করে পাঞ্জাব কোর্টে গিয়ে বিয়ে করেন তারা। এরই মাঝে বোনটির অস্ট্রেলিয়ার ভিসা নিশ্চিত হয়ে গেছে বলে জানা গেছে।এঘটনায় ত'দন্তে থাকা পু'লিশ কর্মকর্তা জয় সিংহ গণমাধ্যমকে বলেন

ত'দন্ত করে জানতে পেরেছি মেয়েটি অস্ট্রেলিয়ার ভিসা পেয়ে গেছে। সে এখন অস্ট্রেলিয়ার নাগরিক। তারা আপন ভাই বোনের পরিচয় দিয়েছিল। আমর'া তাদের আট'কে অ'ভিযান অব্যা'হত রাখছি। কিন্তু তারা পালিয়ে বেড়াচ্ছেন।মানুষ বিদেশে যাওয়ার জন্য নানা ফন্দি করে। কিন্তু এমন প্রতারণার কথা এটাই প্রথম শুনেছি। আমর'া আশ্চর্য হয়েছি।এ'সিডের পরিমাণ বাড়ায় এবং সাইট্রেটের পরিমাণ কমায়।

এমনকি মেয়েটি কয়েকদিন আগে অস্ট্রেলিয়ায় গিয়েছিলো সেখানে তারা স্বামী-স্ত্রী পরিচয়ে ছিল।তিনি আরও বলেন, কেবল বিদেশে যাওয়ার জন্য তারা সমাজ, আইন ও ধ'র্মীয় বিধিনিষে'ধের স''ঙ্গে প্রতারণা করেছেন। মিথ্যা পরিচয়ের ভিত্তিতে তারা অস্ট্রেলিয়া কর্তৃপক্ষকেও প্রতারিত করেছেন।

আরো পড়ুন যৌ'’ন মি লন দীর্ঘ সময় করার তিনটি গু'রুত্বপূর্ণ প’'দ্ধতি এখানে বলে রাখা ভালো, ২৫ বছরের কম বয়সী পুরুষরা সাধারণত বেশি সময় নিয়ে মি,লন করতে পারে না।তবে, তারা খুব অল্প সময় ব্যবধানে পুনরায় উ,ত্তেজিত/উ,ত্ত'প্ত 'হতে পারে। ২৫ এর পর বয়স যত বাড়বে, মি,লনে পু,রুষ তত বেশি সময় নেয়। কিন্তু বয়স বৃ'দ্ধির স''ঙ্গে স''ঙ্গে পুনরায় জাগ্রত (ইরিকশান) হওয়ার ব্যবধানও বাড়তে থাকে।

সহ’বাসে পুরুষের অধিক সময় নেওয়া পু,রুষ,ত্বের মুল যোগ্যতা হিসাবে গণ্য হয়। যেকোন পুরুষ বয়সের স''ঙ্গে স''ঙ্গে মি,লনের নানাবিধ উপায় র'প্ত করে থাকে।অনেক সময় পুরুষের সে'ক্সুয়াল নানা ধরনের সমস্যা দেখা দিতে পারে। এ সমস্ত সমস্যা সমাধানে সদ্য আবিস্কৃত নাইট কিং ও নাইট কিং গোল্ড নারী ও পুরুষের যৌ'’ন সমস্যায় বেশ কার্যকর।

নাইট কিং ও নাইট কিং গোল্ড ব্যবহারে পুরুষ দী,র্ঘক্ষণ সহ’বাস বা যৌ'’ন মিলন করতে পারে। যাদের বিভিন্ন কারণে পু,রুষত্ব নষ্ট হয়ে গেছে, পে,নিস বা লি,''ঙ্গ নি,স্তেজ হয়ে গেছে তারা নাইট কিং ও নাইট কিং গোল্ড ব্যবহার করে সহ’জেই এ সমস্যা থেকে মুক্তি পেতে পারেন।নাইট কিং মূল্য ১০৫০/- টাকা ও নাইট কিং গোল্ড-এর মূল্য ১৩৫০/-।

এটি ব্যবহারে বেশি সময় ধরে যৌ'’ন মিলন করা যায়। এটি পা,র্শ্ব প্র,তিক্রিয়াহীন একটি ঔষধ। এছাড়াও যৌ'’ন সমস্যার সমাধানে রয়েছে স্ব,র্গসুধা নামক একটি ই,উনানী ঔ,ষধ। যা ব্যবহারে পুরুষ ও নারীর স্পা,র্ম বা বী,র্য উৎপন্ন হয় প্রচুর পরিমাণে। এতে যৌ'’নশক্তি বৃ'দ্ধি পায় এবং বন্ধাত্বের হাত থেকে রক্ষা পাওয়া যায়।স্বর্গসুধা পানে প্রচুর পরিমাণে স্পার্ম বাড়ে, এতে যৌ'’ন আকাঙ্ক্ষা কমে যাওয়া, লি''ঙ্গের নানা সমস্যা থেকে পরিত্রাণ পাওয়া সম্ভব হয়।

এ হার্বাল ঔষধে একজন নারী কিংবা এক পু,রুষের স''ঙ্গে বার বার মি.লন করলে যৌ'’ন মিলনে বেশি সময় দেওয়া যায় এবং মি,লনে বেশি তৃ'প্তি পাওয়া যায়। কারণ, এতে পে,নিসে র’ক্তসঞ্চালন বাড়ায় এবং পে,নিসকে দী,র্ঘক্ষণ শক্ত ও মজুবত রাখে।‘নাইট কিং’ ব্যবহারে আপনার সকল প্রকার যৌ'’ন সমস্যার সমাধান হবে।

যাদের সহ’বাসের আগে বা যে কোনো সময় হাঁটা চলা করার সময় সে,ক্স বের হয়ে যায়। সহ’বাসের আগে আপনার পে,নিস নি,স্তেজ হয়ে পড়ে। এই সকল সমস্যায় ‘নাইট কিং’ বেশ কাজ করে। এটি ব্যবহারে পে,নিস খুব দ্রুত উত্থান ঘটে। সে,ক্সুয়াল সমস্যা সমস্যা দূর করে।অনেকে হ,স্তমৈথুন করতে করতে আপনার পে,নিসকে নি,স্তেজ করে ফেলেছেন। ‘নাইট কিং’ ব্যবহারে তা আবার আগের মতোই সবল ও সুদৃঢ় হবে।নিয়মিত মি,লনে একে অ’পরের শ`রীর এবং ভাললাগা/মন্দলাগা, পছন্দসই আসনভ''ঙ্গি, সু,খ দেওয়া-নেওয়ার প'দ্ধতি ইত্যাদি স’ম্পর্কে ভালভাবে অবহিত থাকে।

যাদের সে,ক্সুয়াল সমস্যা রয়েছে ‘নাইট কিং’ ব্যবহারে সকল প্রকার যৌ'’ন সমস্যার সমাধান হবে। যাদের সহ’বাসের আগে বা যে কোনো সময় হাঁটা চলা করার সময় সে,ক্স বের হয়ে যায়। সহ’বাসের আগে আপনার পে,নিস নিস্তেজ হয়ে পড়ে। এই সকল সমস্যায় ‘নাইট কিং’ বেশ কাজ করে। এটি ব্যবহারে পে,নিস খুব দ্রুত উত্থান ঘটে।

সে,ক্সুয়াল সমস্যা সমস্যা দূর করে। অনেকে হ,স্তমৈথুন করতে করতে আপনার পে,নিসকে নি,স্তেজ করে ফেলেছেন। ‘নাইট কিং’ ব্য,বহারে তা আবার আগের মতোই সবল ও সু,দৃঢ় হবে।নিয়মিত মিলনে একে অ’পরের শ`রীর এবং ভাললাগা/মন্দলাগা, পছন্দসই আসনভ''ঙ্গি, সুখ দেওয়া-নেওয়ার প'দ্ধতি ইত্যাদি স’ম্পর্কে ভালভাবে অবহিত থাকে।