মাদ্রাসাছাত্রীকে ধ’র্ষ’ণ করে ভিডিও ফেসবুকে আপলোড ।

গাজীপুরের শ্রীপুরে এক কি’শোরীর স’''ঙ্গে অ’শালীন ভিডিও ধারণ করে ফেসবুকে দেয়ায় দুই কি’শোরকে আ’সামি করে মা’মলা হয়েছে। এই ঘ’টনায় বুধবার (২৭ মে) দুপুরে উপজে'লার বরমী থেকে অ’ভিযুক্ত এক কি’শোরকে গ্রে'’'প্তার করেছে পু’লিশ ।

ভি’কটিম কি’শোরী স্থা’নীয় একটি মা’দ্রাসার শি’ক্ষার্থী। অ’ভিযুক্ত কি’শোরদের একজনের ব’য়স ১৪ বছর, তার বাড়ি গাজীপুরের কাপাসিয়া উপজে'লায়। অ’পরজনের বাড়ি সুনামগঞ্জের ধ'র্মপাশা উপজে'লায়। তার বয়স ১৫ বছর। কি’শোরী ও কি’শোরদের

প’রিবার শ্রীপুরের মাওনা চৌরাস্তা এ’লাকায় ভাড়া থাকেন। কি’শোরীর স্ব’জনদের বরাত দিয়ে পু'লিশ জানায়, পাশাপাশি বাড়িতে ভাড়া থাকার সুবাদে এক কি’শোরের স’''ঙ্গে ওই কি’শোরীর পরিচয় হয়। গত ১১ মে বাড়ি ফাঁ'’কা থাকায় কি’শোরীকে ডে’কে নিয়ে যায় অ’ভিযুক্ত কি’শোর। পরে ওই কি’শোরীকে সে ধ’র্ষণ করে। তার স''ঙ্গে থাকা ১৫ বছর ব’য়সী আরেক কি’শোর এ সময়

মুঠোফোনে ভিডিও ধারণ করে। এ ঘটনা কাউকে বললে ভিডিও প্রচারের ভ’য়ও দেখায় অ’ভিযুক্তরা। পরে গত ম''ঙ্গলবার (২৬ মে) রাতে ১৪ বছর ব’য়সী ওই কি’শোর ফেসবুকে ধ’র্ষণের ওই ভিডিও ছ’ড়িয়ে দিলে বি'ষয়টি জানাজানি হয়।

এতে বাড়ির মালিক পু'লিশে খবর দেন। এ বি’ষয়ে শ্রীপুর থানার ভা’রপ্রা'প্ত ক’র্মকর্তা (ও’সি) লিয়াকত আলী জানান, কি’শোরীর বা’বার আবেদনের প্রেক্ষিতে মা’মলা দা’য়ের হয়েছে। ঘ’টনায় অ’ভিযুক্ত একজনকে গ্রে'’'প্তার করা হয়েছে।