প্রবাসী দুলাভাই যেভাবে ধ‘র্ষণ’ করলো শালিকে ।

প্রায় ১৫ দিন আগে ইভা আক্তার তার বড় বোনের বাড়িতে বেড়াতে যায়, সেখানে প্রায় সাত দিনের মত থাকে ইভা আক্তার। তারপর সে বাড়িতে চলে আসে, বাড়িতে এসে কারো স''ঙ্গে কথা বলে না, পরে ইভা তার মা কে বলে, তার দুলাভাই তাকে ঘু'মের ট্যাব'লেট খাওয়াইয়া তাকে ধ’র্ষণ করে।

এই ঘটনায় ইভার বাবা তার জামাই দের ফ্যামিলির কাছে বিচার চাইলে তারা কোন বিচার করেনি। তিনি আরো বলেন, বৃহস্পতিবার দুই মেয়েকে বাড়িতে রেখে আমি ভ্যান চালাতে গেলে, পরে খবর পাই আমা'র ছোট মেয়ে গলায় ফাঁ'’স দিয়ে আ’ত্মহ’ত্যা করেছে।

পুঠিয়ায়া থানার ভারপ্রা'প্ত কর্মকর্তা রেজাউল ইসলাম বলেন, এই ঘটনায় ইভার বাবা, এখলাস আলীর এবং তার বাবা-মা'র বিরু’'দ্ধে মাম’লা করেন। ইভার পরিবার বলছে, সে দুলাভাইয়ের ধ‘র্ষণের শিকার হয় সে নিজে আ’ত্মহ’ত্যা করছে। এই ঘটনাকে কেন্দ্র করে থানায় মাম’লা করা হয়েছে।

গত শুক্রবার ইভার লা’শ রাজশাহী মেডিকেলে ময়নাত'দন্তের জন্য নেওয়া হয়েছে। ইভা পুঠিয়া উপজে'লার রামজীবনপুর গ্রামের এক ভ্যান চালকের মেয়ে ছিলেন। ইভা পুঠিয়া বালিকা উচ্চবিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর একজন ছাত্রী ছিলেন। গত বৃহস্পতিবার ইভা আক্তার তার নিজ বাড়িতে গলায় ফাঁ'’স দিয়ে আ’ত্মহ’ত্যা করে।

পরের দিন শুক্রবার পু'লিশ তার লা’শ রাজশাহী মেডিকেলে ময়নাত'দন্তের জন্য মর'্গে পাঠায়। ইভার বাবা সেলিম হোসেন জানান, প্রায় তিন মাস আগে একই উপজে'লায় এখলাস আলীর সাথে তার বড় মেয়ের বিয়ে দেন।প্রত্যেক মানুষের দুটি সত্তা থাকে একটি ভালো, একটি খারাপ তাই সবাই ভালো দিক গ্রহণ করে পোস্টটি শেয়ার করে ঘরে থাকা আপনার মা বোনকে সতর্ক করতে সাহায্য করবেন ।

ঘূর্ণিঝ’ড় আ’ম্পানের কারণে রানওয়ে তলিয়ে গেছে কলকাতা বিমানবন্দরের। এরআগে কখনও এমনটা দেখা যায়নি। হাঁটু সমান পানিতে ডুবে আছে বিমানগু'লো।জানা যায়, অন্তত ৪২টি বিমান ছিল এয়ারপোর্টে। একেকটির ওজন ৪০ টন। ১৩০ কিমি প্রতি ঘণ্টা গতিবেগের ধা’ক্কায় সেগু'লো রীতিমত টলমল হয়ে যায়।

যদিও সামনের দিকে ও পিছনের দিকে আ’টকা’নো ছিল, তা সত্বেও বিমানগু'লি যেভাবে দুলছিল তাতে ভয়ই পেয়ে যান এয়ারপোর্টের কর্মীরা।অনেকেই ভেবেছিলেন ঝ’ড়ের আঘা’ত ভিতরে পৌঁছতে পারবে না। কিন্তু কাঁচের জানালা ভেদ করে আ’ঘা'ত হা’নে বিমানবন্দরে আম্পান। ঝড়ের প্রস্তুতির সময় আগেই খুলে নেওয়া হয়েছিল বিজ্ঞাপনের বোর্ড।এদিকে ল’কডা’ইনের কারণে এমনেই রয়েছে বিমান সেবা। শুক্রবারের আগে কলকাতা বিমানবন্দর থেকে কোনও বিমান উড়’ছে না।