আগামী মাসেই আমরা বিয়ে করছিঃ জানালেন বাপ্পি ।

আগামী মাসেই আম’রা বিয়ে করছি। আর আমাদের এই বিয়ে দেখতে সিনেমা হলে গিয়ে দেখতে হবে। কেননা সামনের মাসেই আমাদের নতুন ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ মুক্তি পাবে। এই ছবিতেই দেখা যাবে আমাদের বিয়ে। কথাগুলো বলছিলেন বর্তমান প্রজন্মের নায়ক বাপ্পি চৌধুরী।

সম্প্রতি রাজধানীর বেইলি রোডের একটি ফ্যাশন হাউজের শো-রুম উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন বাপ্পি। এ সময় তার সঙ্গে ছিলেন নায়িকা অ’পু বিশ্বা’স। বাপ্পির কথার সঙ্গে সুর মিলিয়ে অ’পু বলেন, আমাদের বিয়ে হচ্ছে। শিগগিরই বাপ্পিকে প্রকাশ্যে বিয়ে করছি। আনন্দের সঙ্গে জানাচ্ছি, আপনারা বিয়ে দেখতে যাবেন। আমাদের বিয়েটা দেখতে হলে আসতে হবে সিনেমা হলে।

১৬ বছর আগে রিয়াজ-শাবনূর জুটিকে নিয়ে পরিচালক দেবাশীষ বিশ্বা’স নির্মাণ করেছিলেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’। এবার ছবিটির সিক্যুয়াল নির্মাণ করছেন একই নির্মাতা। নতুন কিস্তিতে রিয়াজের স্থলে নায়ক হিসেবে আছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। শাবনূরের জায়গায় নেয়া হয়েছে অ’পু বিশ্বা’সকে। ছবিটি প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড।

শোবিজের আদর্শ দম্পতি বলা হতো সংগীতশিল্পী তাহসান খান ও মডেল-অভিনেত্রী মিথিলাকে। ২০০৬ সালের ৬ আগস্ট বিয়ে করেন তারা। তারপর থেকে সুখে শান্তিতেই বসবাস করে আসছিলেন। তাদের সেই সংসারে এক কন্যা সন্তানও রয়েছে। নাম আইরা তাহরিম খান।সব দেখে বলা হতো তারকাদের ঠুনকো দাম্পত্য জীবনের বিপরীতে তাহসান-মিথিলা দারুণ উদাহরণ। কিন্তু ভক্তদের মন খারাপ করিয়ে ২০১৭ সালের ২০ জুলাই আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের ঘোষণা দেন দুই তারকা।

সম্প্রতি তাদের একটি ছবি নিয়ে নতুন করে গুঞ্জন ছড়িয়েছে, সাবেক স্ত্রীকে নিয়ে নাকি তিনি নতুন করে সংসার শুরু করতে চলেছেন।সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া সে ছবিতে আরো দেখা যায়, তারা দুজনই নিউ ইয়র্কে ঘুরে বেড়াচ্ছেন। ডিভোর্সের পর তাদের এমন ছবি দেখে মিডিয়া পাড়া এখন সরগরম তাদের সংসার পাতার খবরে।

তবে এমন খবরের সত্যতা কতটুকু? এমন প্রশ্নের জবাবে সংগীতশিল্পী তাহসান বলেন, এই খবরের কোনো ভিত্তি নেই। এটা শুধুই গুঞ্জন। এরকম কোনো কিছুই ঘটেনি, ঘটবেও না। আমি ও মিথিলা শুরু থেকেই হেলদি কো-পেরেন্টিংয়ে মনোযোগী ছিলাম। এর জন্য একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক জরুরি। আমাদের মধ্যে সেটাই রয়েছে। এর বেশি কিছুই না।

তিনি আরো বলেন, এটা সত্য আমরা দুজনই আমাদের মেয়েকে নিয়ে ঘুরতে যুক্তরাষ্ট্রে গিয়েছি। কিন্তু দেখা গেছে, আমি আমার মেয়েকে নিয়ে ফ্লোরিডার ডিজনিল্যান্ডে ছিলাম, আর সে ছিল নিউ ইয়র্কে। এমন করেই সফরটা গেছে আমাদের। তবে মেয়ের সঙ্গে খুব সুন্দর লম্বা সময় পার করেছি। এটা আমার জন্য অনেক উপভোগ্য ছিল। ভালো একটা সময় কাটিয়ে এবার কাজে মনোযোগী হতে পারবো।

ভালোবেসে ঘর বেঁধেছিলেন তাহসান-মিথিলা। তাদের ঘরে কন্যা সন্তানও রয়েছে। তারপরও তাদের ভালোবাসার ঘর ভেঙে গেছে অনেক দিন আগে। এরপর আর কোনও নতুন কাজে তাদের একসঙ্গে পাওয়া যায়নি। সম্প্রতি একটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে মিথিলা জানালেন তার ভবিষ্যতের কথা। তিনি বলেন, ‘আর কোনও সম্ভবনা নেই তাহসান-মিথিলার এক হওয়ার। এটা কখনও হওয়ার না আর হবেও না। এখন আমার পরিবার নিয়ে ব্যস্ততা।

তার থেকেও এখন সবচেয়ে বেশি স্থান জুড়ে জায়গা নিয়ে আছে আমার মেয়ে। মেয়েকে নিয়েই বাকিটা জীবন পাড়ি দেব।’ সৃজিতের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে বলেন, এটা একদমই মানুষের বাড়াবাড়ি। তার সঙ্গে এমন কোনও বিষয় নেই আমার। শুধু বন্ধুত্বের কারণে আমাদের দেখা হয়।তাহসান মিথিলার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ২০০৪ সালে। তখন দুজনই ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। প্রণয় থেকে পরিণয়ে আবদ্ধ হন ২০০৬ সালের ৩ আগস্ট বিয়ে করেন তাহসান মিথিলা।

২০১৩ সালের ৩০ এপ্রিল তাদের ঘরে এক কন্যা সন্তান আইরা তাহরিম খান আসে। কিন্তু ২০১৭ সালের ২০শে জুলাই আকস্মিকভাবেই কোনও কারণ না জানিয়ে ফেসবুকে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন তাহসান মিথিলা। সোশ্যাল মিডিয়ায় আদর্শ কাপল হিসেবে সবার ওপরে ছিলেন তাহসান মিথিলা জুটি। তাদের এই জুটি নতুন প্রজন্মের নিকট আদর্শ প্রেমের উদাহরণ ছিল। উঠতি তরুণ-তরুণীদের নিকট ঈর্ষার কারণ ছিলেন তারা। তাহসান-মিথিলার ঘরে রয়েছে একমাত্র কন্যাসন্তান আইরা তাহরিম খান। মেয়েটি এখন মিথিলার কাছেই আছে।

মিডিয়া জগতের জনপ্রিয় জুটি ছিলেন তাহসান-মিথিলা কিন্তু দীর্ঘ ১১ বছর সংসার করার পর হঠাৎ ফেসবুকে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন তারা। এরপর থেকেই আলাদা থাকছেন এই জুটি। তবে এই জুটিকে আবারও একসাথে দেখা গেছে নিজেদের একমাত্র মেয়ে আইরাকে নিয়ে। তাই তাদের ভক্তদের মনে প্রশ্ন জেগেছে আবারও কী এক হচ্ছেন তারা?

এই দুই তারকার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে জানা যায়, একমাত্র সন্তান আরা তাহরিম খানসহ দুইজনই এখন নিউইয়র্কে অবকাস যাপন করছেন। সেখানকার এম্পায়ার স্টেট বিল্ডিংয়ের সামনে থেকে তাহসান ও মিথিলা তাদের মেয়ের ছবি আপলোড করেছেন ইনস্টাগ্রাম।

তাহসানের আপলোড করা ছবিতে দেখা যায়, মেয়েকে ঘাড়ে করে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন তিনি। আর মিথিলার আপলোড করা ছবিতে দেখা যায় তার মেয়ে রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছে। তাহসান ও মিথিলা দুইজনের আপলোড করা ছবিতেই তাদের মেয়েকে একই পোশাকে দেখা যায়।

এছাড়া নিউইয়র্কের সেন্ট্রাল পার্ক সহ অন্য স্থান থেকে মেয়ের একাধিক ছবি আপলোড করেছেন দুই জনই। যা দেখে বুঝাই যায় একই সাথে সময় কাটাচ্ছেন দুইজন। যা দেখে ভক্তরাও কমেন্টে প্রশ্ন রেখেছেন আবারও কি এক হচ্ছেন দুইজন?

উল্লেখ্য, দীর্ঘদিন প্রেম করে ২০০৬ সালের ৩ আগস্ট বিয়ে করেন তাহসা- মিথিলা। ২০১৩ সালের ৩০ এপ্রিল তাদের ঘরে এক কন্যা সন্তান আসে। ২০১৭ সালে তাদের বিবিাহবিচ্ছেদ ঘটে।