পুলিশের এআইজি ও তার স্ত্রীর ব্যাংক হিসাব তলব ।

পুলিশের তেজগাঁও বিভাগের উপকমিশনার (ডিসি) আনিসুর রহমান ও তার স্ত্রী সাবেক সংসদ সদস্য ফাতেমাতুজ্জহুরাসহ তাদের সন্তানদের ব্যাংক হিসাব তলব করা হয়েছে। আগামী তিন কার্যদিবসের মধ্যে তার নামে থাকা সব ব্যাংক হিসাবের লেনদেন তথ্য, বিবরণীসহ পাঠাতে বলা হয়েছে।বৃহস্পতিবার (৩ অক্টোবর) তাদের হিসাব তলব করতে ব্যাংকগুলোকে চিঠি দিয়েছে বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ)। বিএফআইইউ-এর নির্ভযোগ্য সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

চিঠিতে পুলিশ কর্মকর্তা আনিসুর রহমান ও তার স্ত্রী সাবেক নারী সংসদ সদস্য ফাতেমাতুজ্জহুরা তাদের ছেলে নাফিস তাহিয়াত ও মেয়ে আনিসা ফাতেমার ব্যাংক হিসাব তলব করা হয়েছে।আনিসুর রহমান বর্তমানে তেজগাঁও বিভাগের উপকমিশনার (ডিসি) হিসেবে কর্মরত রয়েছেন। তার স্ত্রী ফাতেমা তুজ্জহুরা দশম জাতীয় সংসদে শেরপুরের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ছিলেন। এর আগে, বিএফআইইউ অন্য এক চিঠিতে যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুকের জাতীয় পরিচয়পত্র নম্বর উল্লেখ করে তারও সকল ব্যাংক হিসাব তলব করা হয়েছে।

আরো পড়ুন… বারো বছরের সম্পর্ক তারপরেও বিয়ে না করায় এবার প্রেমিকার বাড়ির সামনেই সড়কের ওপর অনশনে বসলেন প্রেমিক৷ এমনকী বিয়ে না করা পর্যন্ত এই অনশন চালিয়ে যাবেন বলে জানালেন প্রেমিক। জানা গেছে, গড়িয়া স্টেশন সংলগ্ন গোড়াগাছার যুবক বাবু মন্ডলের সঙ্গে প্রতিবেশী দেবযানী মন্ডলের দীর্ঘ ১২ বছরের প্রেমের সম্পর্ক৷

প্রথম থেকেই এই সম্পর্কে আপত্তি ছিল মেয়ের বাড়িতে৷ দেবযানী বর্তমানে একটি নামি গহনা প্রস্তুতকারক বিপণীতে কর্মরত৷ সম্প্রতি তাদের সম্পর্কে অবনতি হয়৷ দেবযানী জানায়, তার পক্ষে বাবুকে বিয়ে করা সম্ভব নয়৷ এরপরেই বুধবার থেকে দেবযানীর বাড়ির সামনে অনশনে বসে বাবু৷

একটানা অনশনের ফলে বাবুর শারীরিক অবস্থার অবনতি হয়৷ এই ঘটনা নিয়ে প্রকাশ্যে কিছু বলতে রাজি নয় দেবযানী ও তার পরিবার৷ তবে গোটা ঘটনাটি পুলিশকে জানিয়েছে দেবযানীর পরিবার।

এরপর পুলিশ এসে দেবযাবীর বাড়ির সামনে থেকে বাবুকে তুলে দেয়৷ তারপর বাড়ির সামনের রাস্তায় এসে অনশনে বসেছে বাবু। বিয়ে না করা পর্যন্ত এই অনশন চালিয়ে যাবেন বলে জানিয়েছেন তিনি।