যে তাড়নায় দুই বছরের শিশু কন্যাকে হত্যা করলো মা, ফাঁস হলো গোপন খবর…

ভোলার তজুম'দ্দিনে পারিবারিক অভাব অনটন ও অসুস্থতার কারণে দুই বছরের শিশু কন্যাকে গলাকে’টে হ’ত্যা করলেন পা’ষন্ড মা।পু'লিশ লা'শ উ’'দ্ধার করে ময়না ত'দন্তের জন্য ভোলা ম’র্গে প্রেরণ করেন। ওই শিশুর পিতা বাদী হয়ে মা'মলা দয়ের করলে পু'লিশ মা রুবিনাকে আ’টক করে জেল হাজতে প্রেরণ করেন।

তজুম'দ্দিন থানার ওসি (ত'দন্ত) এনায়েত হোসেন জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় উপজে'লার শম্ভুপুর ইউনিয়নের বাদলীপুর গ্রাম থেকে মর'িয়ম নামের দুই বছরের শিশু কন্যার গলাকা’টা লা’শ উ'দ্ধার করা হয়। ঘটনাটি স’ন্দে'হজনক হওয়ায় শিশুর মা রুবিনা বেগমকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করলে পারিবারিক অভাব অনটন ও অসুস্থতার কারণে দুই বছরের শিশু কন্যা মর'িয়মকে গলাকে’টে হ’ত্যার কথা স্বীকার করেন। ওই শিশুর পিতা নাজিম উদ্দিন এজহার দাখিল করলে ৩০২ ধা'রায় হ’ত্যা মা'মলা রুজু হয়। মা'মলা নং ০৪, তাং ২৬/০৬/২০২০ খ্রি.।

তজুম'দ্দিন থানার মা'মলার বাদী নাজিমউদ্দিন জানান, আমা'র অভাব অনটনের সংসারে তিন সন্তান। দুই বছরের কন্যা মর'িয়মের মলদ্বারে ঘা’তে ঔষধ লাগানোর ফলে ডাকচিৎকার করছিল। বি’র'ক্ত হয়ে তার পাষ’ন্ড মা তাকে গলা কে’টে হ’ত্যা করে।

অফিসার ইনচার্জ এস এম জিয়াউল হক জানান, লা’শ উ'দ্ধার করে ম’র্গে প্রেরণ করা হয়েছে। বাবার অ’ভিযোগের প্রেক্ষিতে হ’ত্যা মা'মলা দায়ের করে পাষ’ন্ড মাকে আ’টক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।