Home - এক্সক্লুসিভ - সকল প্রবাসিদের যে মর্যা’দা দিতে বললেন আফরোজা আব্বাস

সকল প্রবাসিদের যে মর্যা’দা দিতে বললেন আফরোজা আব্বাস

সকল প্রবাসিদের যে মর'্যা’দা দিতে বললেন আফরোজা আব্বাস সকল প্রবাসিদের যে মর'্যা’দা দিতে বললেন আফরোজা আব্বাস সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিএনপি মহিলাদলের সম্মানিত সভাপতি আফরোজা আব্বাস প্রবাসে বসবাসর’ত সকল প্রবাসিদের মুক্তিযো’'দ্ধা বলে উ’ল্লে’খ্য করেছেন তিনি, নিচে উনার লিখাটি দেয়া হল।

আমি জানিনা প্রবাসি ভাইদের কা’রণেই আজো আমা'দের এই দেশের অস্তি’ত্ব টি’কে আছে, তাদের উপর ভ’র করেই আমা'দের সরকার দেশকে আজো উন্নত দেশ হিসেবে বলে বে’ড়াচ্ছে।

আমি জানি, এই প্রবাসিদের অর্থে সংসদ সদ’স্যদের পাতের ভাত জু’টে। আমা'র মতে তারাই এই দেশের প্র’কৃত যু’'দ্ধা । তারা আকাশে তাঁরা হয়ে দূরপ্রবাস থেকে দেশটকে অর্থ দিয়ে যাচ্ছে যে অর্থের শ’ক্তিতে সরকার প্রশা’সন নতুন প্রক’ল্পের স্বপ্ন বুনে।আমা'র ব্যক্তিগত মতে প্রতিটা প্রবাসি এক একটা মুক্তিযো’'দ্ধা তাদেরকে বলির পা’ঠা না বানিয়ে মু’ক্তিযো’'দ্ধাদের মতোই মর'্যা’দা দেয়া হোক।

বী’র মু’ক্তিযো’'দ্ধা যু'দ্ধ করে আমা'দের দেশটা স্বা’ধীন করেছেন কিন্তু দেশের প্রতিটা কাজে প্রক’ল্পে মিশে আছে প্রবাসিদের ঘা’মের অর্থ।দেশের জন্ম'দা’তা যদি হয় মু’ক্তিযো’'দ্ধা'রা তাহলে দেশের পালনক’র্তা প্রবাসিরা।

Check Also

আজ ১৩ জুলাই ২০২০। জেনে নিন বাংলাদেশি টাকায় বিভিন্ন দেশের আজকের টাকার রেট

১৩ জুলাই ২০২০ ইং, বাংলা: ২৯ আষাঢ় ১৪২৭, আরবি: ২২ জ্বিলকদ ১৪৪১, চলুন দিনের শুরুতেই …