” শেয়ার করে জানিয়ে দিন, অসহায় পঙ্গুদের ফ্রি কৃত্রিম পা লাগানো হচ্ছে ঢাকায়ঃ বিদেশী ডাক্তারের মাধ্যমে “

বিনামূল্যে কৃত্রিম পা লাগিয়ে দিচ্ছেন ঢাকা পঙ্গু মেডিকেল হাসপাতাল গত কিছু দিন ধরে ঢাকার সব চেয়ে বড় পঙ্গু হাসপাতালে বিদেশী ডাক্তারের মাধ্যমে রোগীদের বিনামূল্যে কৃত্রিম পা লাগিয়ে দিচ্ছি! আমরা বিভিন্ন ভাবে জানতে পারলাম এই সেবা টি থাকবে আগামি ১৫ ই অক্টোবর পযর্ন্ত৷ কতৃপক্ষের সঙ্গে কথা বলে আমরা যা জানতে পারলাম,

কতৃপক্ষ আমাদের কে জানালেন,দেশের দরিদ্র জনসাধারন মানুষ কে বিনামূল্যে চিকিৎসা দেওয়ার লক্ষে আমাদের এই কার্যক্রম পরিচালিত হচ্ছে! বিদেশ থেকে উন্নত মানের ডাক্তার ধারা দরিদ্র সহ সকল ধরনের পঙ্গু রোগীদের বিনা মূল্যে কৃত্রিম পা লাগিয়ে দিবে! হাসপাতালের কতৃপক্ষ আর বলেন, কার আত্মীয় স্বজন ও এলাকাবাসির মধ্যে কার হাটুর নিচে পা বাঁকা বা না থাকলে সম্পূর্ণ বিনা মূল্যে চিকিৎসা করা হবে!

চিকিৎসার জন্য অবশ্যই ঢাকা পঙ্গু মেডিকেল হাসপাতালের ৩য় তলায় যোগাযোগ করার অনুরোধ জানাচ্ছি৷ এই পরিকল্পনা কে সাধুবা জানিয়েছেন অনেক সমাজ বিশ্রেষক রা! তারা বলেন, এধরনের কার্যক্রম একটি দেশের জন্য অনেক কিছু! দেশের জন সাধারন বিশেষ করে যারা দরিদ্র তারা এই বিনামূল্যে চিকিৎসার সুযোগের জন্য হয় তো তার পঙ্গু পা টি ঠিক করতে পারবে!

প্রতিনিয়ত আমাদেরকে,আমাদের সমাজের ভাল জন্য এ ধরনের উদ্যোগ নেওয়া প্রয়োজন৷ইতি মধ্যে অনেক দরিদ্র পঙ্গু রোগী এই সেবার আয়ত্তে এসেছে!তারা আমাদের কে জানান যে, এই ধরনের সেবা তারা কল্পনা করতে পারে নি! তারা এই কার্যক্রমের সাথে যারা জড়িত আছেন সবাই কে অনেক অনেক ধন্যবাদ জানিয়েছেন! তারা আর বলেছেন, আমরা হয় তো টাকার অভাবে কোন দিন সুস্থ হতে পারতাম না!

হয় তো আর কোন দিন নিজের পায়ে দাঁড়াতে পারতাম, তবে তাদের এত মহৎ এক পরিকল্পনার জন্য আজ আমরা নিয়ের পায়ে দাঁড়াতে না পারলেও কৃত্রিম পা দ্বারা নিজের জিবন কে পরিচালনা করতে পারবো! উল্লেখ করা যাচ্ছে যে এই সেবা টি ১৫ ই অক্টোবর পযর্ন্ত থাকবে!তাই পঙ্গু রোগে আক্রান্ত রোগীগন,যত দ্রুত সম্ভব হাসপাতালে যোগাযোগ করুন!আপনার আশে পাশের যাদের দরকার তাদেরকে জানিয়ে দিন, এমন অসহায় আছেন ভুগতেছেন কিন্তু টাকার অভাবে পা লাগাতে পারছেন না,আসুন আপনি আমি সবাই একে অন্যকে জানিয়ে দিলে কেউ না কেউ উপকৃত হতে পারে।