সিঙ্গাপুরে আজ যতজন করোনায় আক্রান্ত হয়েছে এবং যতজন হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছে।

সি”''ঙ্গাপুরে আজ যতজন করো’নায় আ’ক্রা'’’ন্ত হয়েছে এবং যতজন হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছে। সি”''ঙ্গাপুরে আজও নতুন করে ১১৩ জন করো’নাভাইরাসে আ’ক্রা'’ন্ত শনাক্ত করা হয়েছে। দেশটিতে এখন পর্যন্ত মোট ৪২৭৩৬ জন এ ভাইরাসে আ’ক্রা'’ন্ত হয়েছে। ২৫ জুন (দুপুর ১২টা পর্যন্ত) দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। জানা গেছে, আজকে আ’ক্রা'’ন্তদের মধ্যে একজন সি”''ঙ্গাপুরিয়ান ও চারজন ওয়ার্কপাশ হোল্ডার- যারা ডরমিটরির বাইরে বাস করেন।

বাকি সবাই ওয়ার্কপাশ হোল্ডার যারা ডরমেটরিতে বাস করেন। করো’নায় আ’ক্রা'’ন্ত হয়ে ২৪ জুন ৩০৪ জন হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন। এখন পর্যন্ত মোট ৩৬২৯৯ জন হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন। করো’নাভাইরাসে আ’ক্রা'’ন্ত হয়ে এখন পর্যন্ত সি”''ঙ্গাপুরে ২৬ জনের মৃ'’ত্যু হয়েছে। এখনও ১৮৯ জন হাসপাতালে চিকিৎসাধীন।

তাদের মধ্যে একজনের অবস্থা ক্রিটিকাল তাকে আইসিইউতে রাখা হয়েছে। সর্বশেষ তথ্যমতে, ৬১০৯ জনের শারীরিক অবস্থা ভালো। তাদের আইসোলেশনে রাখা হয়েছে। করো’নাভাইরাসে আ’ক্রা'’ন্ত হয়ে দেশটিতে এখন পর্যন্ত ২৬ জনের মৃ'’ত্যু হয়েছে। আরও ১১ জনের মৃ'’ত্যু হয়েছে যাদের করো’নাভাইরাস পজিটিভ ছিল কিন্তু তাদের মৃ'’ত্যু অন্য কারণে হয়েছিল বলে দেশটির স্বাস্থ্য বিভাগ থেকে নিশ্চিত হওয়া গেছে। এছাড়া ১৯২ জন এখনও হাসপাতালে চিকিৎসাধীন।

এর মধ্যে ১ জনের অবস্থা গু'’রুতর। তাদেরকে আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। ৬২১৯ জনের অবস্থা ক্লিনিক্যালি ভালো কিন্তু পরীক্ষায় করো’নাভাইরাস পজিটিভ হওয়ায় তাদেরকে অন্য রোগীদের কাছ থেকে আলাদা রাখা ও যত্নের জন্য অন্যত্র সরিয়ে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।