স্বামীর করোনা স্ত্রী’র কান্ডে, সুস্থ হয়ে বউ তালাক

নিজের স্বামী অসুস্থ আ'ক্রা'’ন্ত হয়েছেন করো’ নায়, দিনদিন স্বামীর অবস্থা খারাপ হওয়ায় নিজের জীবন বাঁচাতে বউ চলে যায় মায়ের বাড়ি। স্বা’মীকে একা রেখে দুঃস’ময়ে বউ পাশে না থেকে মায়ের বাড়ি চলে যাওয়ায় ‘ক্রু’'দ্ধ হলেন স্বামী। অনেক ক’ষ্ট বুকে নিয়ে বউয়ের কাছে বারবার ফোন করেও বউ ফিরে না আসায় , নিজেকেই একাই করো'নার সাথে যু’'দ্ধ করে সুস্থ 'হতে হয়েছে।

এই সুস্থ হবার পর থেকে যত বিপত্তি শুরু। সু’স্থ হবার পরও, বউয়ের কাছে শ্বশুর বাড়িতে ফোন করেছিলেন কয়েকবার পরীক্ষা করলেন বিপদ’মু’ক্ত আসলে আসে কিনা। ওদিকে বউয়েরও?শেষ কথা তোমা'র করো না হয়েছে তোমা'র সাথে থেকে আমিও মর'তে পারবো না মর'লে তুমি একাই মর'ো। স্বামীর যখন বউ কে পরীক্ষা করা শেষ তখন করো'না থেকে পুরোপুরি সুস্থ হয়ে বউকে তালাক দিয়ে সব ঘটনা আবার বউকে খুলে বলে। তারপর বউ আবারো স্বামীর কাছে ছুটে আসতে চায়।

স্বামীর একই কথা তুমি সুখের সাথী দুঃ’খের সাথী নও তাই তোমাকে আমা'র বউ হিসেবে রাখব না আর গ্রহণ করব না। তুমি তোমা'র বাবার বাড়িতে থাকো। ঘটনাটি ঘটেছে ঝালকাঠি জে'লার রাজাপুর ইউনিয়নের। এই ঘটনার পরপর বিভিন্ন সোশ্যাল

মিডিয়ায় অনেকেই তালাক দেওয়া স্বামীর পক্ষ নিচ্ছেন আবার অনেকেই বলছেন না বৌকে বুঝিয়ে স্বামীকে বুঝিয়ে আবার সংসার করার কথা। এখন আপনাদের মন্তব্য জানার অ’পেক্ষায় রইলাম। নিজ দায়িত্বে মন্তব্য করুন আপনার মন্তব্যর জন্য আপনি সকল। তবে এ ধরনের অনা’কা’ঙ্ক্ষিত ঘটনা কাম্য নয়।