Home - বিনোদন - সুশান্তের মৃত্যুতে নতুন মোড় এবার ফেঁসে যেতে পারে ‘বাহুবলির পরিচালক,

সুশান্তের মৃত্যুতে নতুন মোড় এবার ফেঁসে যেতে পারে ‘বাহুবলির পরিচালক,

বলিউড অ'ভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃ'’ত্যুর পর পরিস্থিতি ক্রম’শ ভ”য়'ঙ্কর হয়ে চলেছে। স্বজনপো”ষণ, স্টারকিডদের প্রতি রো”ষ, বলিউডের মাফিয়া গ্যাং নিয়ে প্রতিবাদের ঝ”ড় উঠেছে সো”শ্যাল মি”ডিয়ায়। এর মধ্যে সম”স্যায় পড়লেন বাহুবলি পরিচালক এস এস রাজামৌলি। বাহুবলি পরিচালকের আগামী ছবি ‘আরআরআর’-এ আলিয়া ভাটের অ'ভিনয় করার কথা।

আলিয়া ছবির শ্যুটিং যদিও শুরু করেননি। এই বছরেই মাঝেই আলিয়ার শ্যুটিং শুরু করার কথা ছিল। করো”নার প্র’কো'পে তা ব’ন্ধ হয়ে যায়। সুশান্তের মৃ'”ত্যুর পর স্টারকিডদের উপর ক্ষো”ভ উ’গরে দিচ্ছে নে’টিজেনরা। পিতৃদিবসে অ'ভিষেকের ‘ব্রিদ’-এর টিজার, রইল বিশেষ বার্তা আলিয়ার ছবি ব্যান করা নিয়েও প্রতিবাদ উঠেছে সোশ্যাল মিডিয়ায়।সেই নিয়ে পরিচালক পড়েছেন বি”পাকে। পরিচালকের ভ”য় তাঁর বিগ বাজেট ছবি ‘আরআরআর’-এ প্রভাব পড়বে এই পরিস্থিতির।

ছবিটি কেবল বিগ বাজেটই নয়, স্টারকাস্টও সাং”ঘা'তিক। এন টি রামা রাও জুনিয়ার, রাম চরণ, অজয় দেবগণ, রে স্টিভনসন, অ্যালিসন ডুডি সহ অনেকেই রয়েছেন ছবিতে।এমন ছবিতে তিনি কোনও রি”স্ক নিতে চান না।

‘তোমা'র সব আবদারের খেয়াল রাখব বাবা’, পিতৃদিবসে আবেগে ভাসল টলিপাড়া তাই ছবিটি থেকে আলিয়াকে সরিয়ে দেওয়ার কথাই ভাবছেন রাজামৌলি। যদিও বি'ষয়টি তাঁর ঘনিষ্ঠ সূত্র না”কোচ করে দিয়েছেন। রাজামৌলি নাকি এমন কিছুই ভাবছেন না।

তবে আলিয়া ভাট সহ অন্যান্য তারকার ছেলে-মেয়েদের আসন্ন ছবি বয়কট করার প্র”তিবাদে ভরে চলেছে সোশ্যাল মিডিয়া। আলিয়া ভাটের উপর নেটিজেন ক্ষো”ভ উগড়ে দিচ্ছে যদিও আরও একটি কারণে। করণ জোহারের কফি উইথ করণে আলিয়া কিল ম্যারি হুক আপের সময় সুশান্তকে,

কিলের অ’পশনে বেছে নিয়েছিলেন। সেই ভিডিও বারে বারে উঠে এসেছে স'প্তাহখানেক ধরে। আলিয়ার প্রতি নেটিজেনের এই ক্ষো”ভে রাজামৌলি নিজের সি'দ্ধান্ত বদলাবেন কি না সেটাই দেখার বি'ষয়।সো’শ্যাল মি’ডিয়ায় চলছে জোর প্রতিবাদ। সুশান্ত সিং রাজপুতের মৃ'”ত্যুতে বিচার চায় দেশবাসী। শুরু হয়েছে বয়কট বলিউড মাফিয়া নামে পি'টিশনে সই করানো।

নেপোটিজমকেও ব”য়কট করে স্টারকিডদের বিরু”'দ্ধে চলছে হেট কমেন্টস। ট্রোলার, হেটারদের পোস্টে ভরে চলেছে সোশ্যাল মি”ডিয়া। সুশান্ত সিং রাজপুতের মৃ'”ত্যুর জন্য দা”য়ী করা হচ্ছে বলিউডের মাফিয়া গ্যাংকে। যেখানে ঝড়ের গতিতে সই করে যাচ্ছে সোশ্যাল মি”ডিয়ায় ইউজাররা। ব”লিউড মাফিয়া গ্যাং”য়ের মধ্যে নাম রয়েছে করণ জোহার, সলমন খান, সঞ্জয় লীলা বনশালী, একতা কাপুর, দিনেশ বিজন, ভূষণ কুমা'র, আদিত্য চোপড়া, আলিয়া ভাট, মহেশ ভাট, মুকেশ ভাট, রিয়া চক্রবর্তী এবং সাজিদ নাদিয়াদওয়ালা। এই প্রতি”বাদকে শ”য়তানির নাম দিলেন আরবাজ খান।

Check Also

মিথিলার স্বামীর নজর জয়ার দিকে, এমনকি ধর্ম ত্যাগ করতেও রাজি! ফাঁস হয়ে গেলো গোপন খবর, নাজেহাল সৃজিত…

দেশের জনপ্রিয় মডেল, অ'ভিনেত্রী ও উপস্থাপিকা রাফিয়াত র'শিদ মিথিলাকে বিয়ে করেছেন কলকাতার গু'ণী নির্মাতা সৃজিত …