কখনই ​আর দেশে ফিরবেন না শাবনূর!

চিত্রনায়ক সালমান শাহর আ’ত্মহ’ত্যার সঙ্গে চিত্রনায়িকা শাবনূরের সংশ্লিষ্টতার খবরের রেশ না কাটতেই আবার খবরের শিরোনাম হলেন ঢাকাই ছবির এই জনপ্রিয় অভিনেত্রী। এবার স্বামী অনিককে তালাক দেওয়ার খবরের শিরোনাম হলেন তিনি। এর আগেও মিডিয়ায় তার সংসার ভা’ঙার খবর প্রচার হয়েছিল, কিন্তু তা অ’স্বীকার করেছিলেন শাবনূর। এই প্রসঙ্গে তিনি বলেন, হ্যাঁ অ’স্বীকার করেছিলাম কারণ আমি কয়েকবার তাকে তালাক দিতে চাইলেও বাচ্চার কথা চিন্তা করে এবং আমার পরিবারের অনুরোধে সেই সিদ্ধান্ত থেকে সরে এসেছিলাম।

কিন্তু পরে সহ্যের সীমা ছাড়িয়ে যাওয়ায় এবার তালাকের মতো চূড়ান্ত সিদ্ধান্ত নিতে বাধ্য হলাম আমি। গত ২৬ জানুয়ারি নিজের সই করা তালাকের একটি নোটিস উকিলের মাধ্যমে স্বামী অনিককে পাঠিয়েছেন শাবনূর।এদিকে ব্যাথিত মনে সংবাদ মাধ্যমকে দেয়া এক বি’বৃতিতে শাবনূর বলেন, ‘আমি আর কখনই দেশে ফিরব না।’ এর কারণ ব্যখ্যা করতে গিয়ে তিনি বলেন, দেশে ফেরার মতো মান’সিকতা আমার আর নেই।

কারণ একদিকে সুখে-শান্তিতে সংসার করতে পারলাম না। অন্যদিকে সম্প্রতি সালমানের অপমৃত্যুর সঙ্গে অ’নাকাক্সিক্ষত ও উদ্দেশ্যমূলকভাবে আমাকে জড়ানো হয়েছে। তাই দেশে ফিরে আর কী করব।শাবনূর জানালেন, ছেলে আইজানকে এখানে একটি স্কুলে ভর্তি করিয়েছেন। তা ছাড়া সেদেশে বেশকিছু ব্যবসা-বাণিজ্যের সঙ্গে যুক্ত আছেন এই নায়িকা। তাই সিদ্ধান্ত নিয়েছেন দেশে আর ফিরব না তিনি।