সন্তান নিয়ে যে পরিকল্পনা জানালেন মিথিলা

তাহসানের সঙ্গে ডিভোর্সের পর কলকাতার পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করেছেন বাংলাদেশের অ’ভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা।সৃজিতকে বিয়ে করার পর অনেকেই প্রশ্ন করেছেন তাহসান-মিথিলা মেয়ে আইরার ভবিষ্যত কি হবে? কার কাছে থাকবে সে। বাবা না মায়ের কাছে? মিথিলা এ প্রশ্নের উত্তর দিলেন আজ। জানালেন, বাবা- মা উভয়ের কাছেই থাকবে আইরা।মিথিলা আরও বলেন, ‘আইরা এখন ছোট। আমি চাইবো ও ওর মতো করেই বড় হবে। বড় হয়ে যেটা হতে চায় সেটাই হবে ও। মা হিসেবে আমা’র পক্ষ থেকে শতভাগ সম’র্থন থাকবে।’

এদিকে বিয়ের পর অ’ভিনয়ে ফিরেছেন মিথিলা। এরই মধ্যে একটি নাট’কে ও বেশ টেলিভিশনের অনুষ্ঠানে দেখা গেছে তাকে। এবার হাজির হতে যাচ্ছেন একটি মুক্তিযু’দ্ধ ভিত্তিক ওয়েব সিরিজে। ও‌য়েব সি‌রিজ‌টির নাম ‘একাত্তর’।ও‌য়েব সি‌রি‌টি‌তে একজন পা‌কি‌স্তা‌নি সাংবা‌দি‌কের চ‌রি‌ত্রে অ‌ভিনয় ক‌রে‌ছেন মি‌থিলা। এখা‌নে তার চ‌রিত্র‌টির নাম রু‌হি। পাশাপা‌শি মেজর ওয়া‌সি‌মের স্ত্রী’র চ‌রি‌ত্রেও দেখা যা‌বে তা‌কে। নতুন ও‌য়েব সি‌রিজ‌টি নি‌য়ে মি‌থিলা ব‌লেন, ‘এই ক‌াজ‌টির জন্য আমা‌কে অ‌নেক প‌রিশ্রম কর‌তে হ‌য়ে‌ছে।

উর্দূ ভাষা শিখ‌তে হ‌য়ে‌ছে। অ’ভিনয়ের আগে অনেক রিহার্সল করতে হয়েছে।’ ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন তানিম নূর।গত ২৮ ফেব্রুয়ারি বিয়ের প্রায় তিনমাস পর কলকাতায় অনুষ্ঠিত হলো সৃজিত-মিথিলার সংবর্ধনা। সংবর্ধনা অনুষ্ঠান যেন রীতিমতো চাঁদের হাট বসেছিলো যেনো। টালিগঞ্জের বাঘা বাঘা সব তারকারা হাজির হয়েছেলেন তাতে। অনুষ্ঠানে মিথিলা একদম নতুন কনের মতোই লাল রঙের শাড়ি পরেছিলেন আটপৌড়ে কায়দায়। আর সৃজিত একটি প্রিন্টেড পাঞ্জাবির সঙ্গে লাল রঙের ধুতি পরেছিলেন। কলকাতার স্বভূমির রাজ কুটিরে হয় এই নবদম্পতির রিসেপশন।অনুষ্ঠানে তারকা দম্পতি সৃজিত মিথিলাকে শুভ কামনা জানাতে অনুষ্ঠানস্থলে হাজির হন ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী,সঙ্গীত শিল্পী রুপঙ্কর বাগচী, অ’ভিনেত্রী মিমি চক্রবর্তীসহ অনেকেই। এর পর ধীরে ধীরে আসেন কলকাতার তারকারা।