পাপিয়া-তুহিনের ভি’ডিও ফাঁ’স

যুব মহিলা লীগ থেকে ব’হিষ্কৃত আলোচিত নেত্রী শামীমা নূর পাপিয়া ও সাবেক নারী এমপি সাবিনা আক্তার তুহিনের সিসি ক্যামেরায় ধারণ করা একটি ভি’ডিও ফাঁ’স হয়েছে বলে বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশ হয়েছে। তবে এই ভিডিওর ভিন্ন ব্যাখা দিয়েছেন সাবিনা আক্তার তুহিন। তার দাবি ভিডিওতে দেখানো নারী পাপিয়া নন। তুহিন সময়নিউজকে বলেন, ঐ নারী তুহিনের আত্মীয় বিউটি। পাপিয়াকে জিজ্ঞাসাবাদ করছে আ’ই’নশৃ’ঙ্খ’লা বাহিনীর এমন সদস্যদের বরাত দিয়ে বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশ করা হয়েছে,

তিন নেত্রীর আশ্রয়ে অ’পরাধ জগতের রানি হয়ে উঠেছিলেন পাপিয়া। রি’মান্ডে জিজ্ঞাসাবাদে পাপিয়া ওই তিন নেত্রীর নামও বলেছেন বলে জানিয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সূত্র। অভিযুক্ত তিন নেত্রীর একজন হলেন– ঢাকার সংরক্ষিত নারী আসনের সাবেক সংসদ সদস্য সাবিনা আক্তার তুহিন। আওয়ামী লীগের উচ্চ পর্যায়ের নেতাদের সঙ্গে পাপিয়াকে পরিচয় করিয়ে দেয়ার কথা ইতিমধ্যে বিভিন্ন গণমাধ্যমে স্বীকারও করেছেন তুহিন।

তবে গত দেড় বছরে পাপিয়ার সঙ্গে তার কোনো যোগাযোগ নেই বলে দাবি করেন এই সাবেক সংসদ সদস্য। এদিকে গত বছরের ডিসেম্বর মাসের তাদের দুইজনের একই গাড়িতে যাতায়াতের একটি ভি’ডিও ফাঁস হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, কোনো এক আলিশান বাড়িতে পাপিয়াকে নিয়ে প্রবেশ করছেন এক নারী। আর ওই ভি’ডিওর তারিখ দেখানো হচ্ছে ২০১৯ সালের ২৫ ডিসেম্বরের সন্ধ্যা পৌনে ৬টায়। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অনেকেরই দাবি, পাপিয়ার সঙ্গে ওই নারী সাবেক এমপি তুহিনই।