সন্তানের চোখে মা সবসময় সুন্দর

প্রত্যেক মানব সন্তানের নিরাপদ ও স্বস্তির আশ্রয় মা। মায়ের যত্ন-ভালোবাসায় প্রতিনিয়ত নিজেদের পরিপূর্ণ রূপে গড়ে তুলে মানব সন্তানরা। এতে মায়ের রূপ কেমন হবে তার বালাই সন্তানদের কাছে নেই। চেহারা বিভৎস থাকলেও সন্তানদের ভালোবাসার প্রথম ও শেষ আশ্রয় হচ্ছে মা।
সম্প্রতি বিভৎস মা ও তার শি’শু ছে’লের ভালোবাসা প্রকাশের একটি ছবি অনলাইনে আলোড়ন সৃষ্টি করেছে। চেহারা পুড়ে যাওয়া বিভৎস মাকে চুমু দিয়ে ভালোবাসা প্রকাশ করছে ছোট্ট ছে’লে।২৩ ফেব্রুয়ারি এসআর গ্রে নামের একটি ফেসবুক পেজে পুড়ে যাওয়া মা ও তার ছোট্ট ছে’লের আদরের একটি ছবি প্রকাশ পায়।

ছবির ক্যাপশনে লেখা হয় ‘শি’শুদের চোখের জন্য মা সব সময় সুন্দর থাকবে’। এরইমধ্যে ছবিটি ভাইরাল হয়ে পড়েছে। মঙ্গলবার বিকেল পর্যন্ত ছবিটিতে ৫১ হাজার লাইক ও ১২ হাজার বার শেয়ার করা হয়েছে। ছবিটি আপলোডের পর নেটিজেনরা মা ও তার ছোট্ট ছে’লের প্রশংসা করছেন। আলেক্সান্ডার রোজাস নামের ফেসবুক ব্যবহাকারী কমেন্টে লিখেন, মা ও ছে’লের ভালোবাসা চ’মৎকার প্রতিফলন।রিং বিডালেস কমেন্টে লিখেন, এই মা বিশ্বের সেরা মা। সানদিয়াগো সায়ানা লিখেন, ঈশ্বর তোমাদের মঙ্গল করুন।গ্লোরিয়া রোমা’রিও লিখেন, একজন মা মহান দেবদূত। সবসময় আমাদের জীবনে তাদের প্রয়োজন। তারা আমাদের শক্তি। তাদের জন্য আশীর্বাদ করুন।