উত্তাল দেশঃ মোদী আসলে জুতা হাতে বিমানবন্দরে থাকার ঘোষণা হে’ফাজতের

আগামী ১৭ই মার্চ মুজিব বর্ষ উপলক্ষে দেশে আসার কথা আছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। তবে মোদীর ঢাকায় আসা প্র’তিহত করতে বিভিন্ন কর্মসূচী পালন করছে হেফাজতে ইসলাম সহ বেশ কিছু সংগঠন। ভারতের রাজধানী দিল্লিতে দা’ঙ্গা বাঁধিয়ে বেছে বেছে মুসলিম হ’ত্যা ও নি’র্যাতনের প্রতিবাদে মুজিববর্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশে আগমন প্’রতিহত করতে ফেনীতে বি’ক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে হেফাজতে ইসলাম বাংলাদেশ।

গতকাল মঙ্গলবার (০৩ মার্চ) দুপুরে শহরের বড় জামে মসজিদ থেকে মিছিল নিয়ে বের হয়ে শহরের দোয়েল চত্বরে এসে মিলিত হন হেফাজতে ইসলামের নেতাকর্মীরা সেখানে তারা সংক্ষিপ্ত সমাবেশের করেন।সমাবেশে বক্তারা বলেন, ভারতের দিল্লিতে মুসলিম গণহ’ত্যা চলছে। এ হ’ত্যা এখনও বন্ধ হয়নি। সা’ম্প্রদায়িক ও খু’নি মোদিকে মুজিববর্ষে আনলে বাংলাদেশ ক’লঙ্কিত হবে। এটি বাংলার মানুষ মেনে নেবে না।

মাথায় কাফনের কাপড় আর হাতে জুতা নিয়ে বিমানবন্দরে থাকবে হেফাজত। সমাবেশে হেফাজত নেতারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনুরোধ জানিয়ে বলেন, মুসলমানদের হৃদয়ের স্পন্দন বুঝতে চেষ্টা করুন প্রধানমন্ত্রী। মোদি যদি বাংলাদেশে আসে তাহলে মুসলমানরা জেনে নেবে আপনি তাদের পক্ষে নেই। কোনো অবস্থায়ই যেন মোদি বাংলাদেশে আসতে না পারে তার ব্যবস্থা করবেন আপনি।