ভারতবাসীকে অবাক করে সুশান্তের মৃত্যু নিয়ে এইমাত্র যা বললেন সালমান খান

সুশান্ত সিং রাজপুতের আ’ত্মহ”ত্যা মেনে নিতে পারছে না বলিউড। তার মৃ'’ত্যু’তে নানা প্রশ্ন উঠেছে, সেই স''ঙ্গে উঠছে অ'ভি’যোগও। অ'ভিযুক্তদের তালিকায় রয়েছেন ‘বলিউডের ভাইজান’ সালমান খানের নাম। তার বি’রু’'দ্ধে একাধিক অ'ভিনেতার ক্যারিয়ার ন’ষ্ট করে দেয়ার অ'ভি’যোগ উঠেছে। এছাড়া সালমানের বি’রু’'দ্ধে মা’মলা’ও হয়েছে।

গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার বাসায় সুশান্ত সিং রাজপুতের ঝু’ল’ন্ত ম’রদে’হ পাওয়া যায়। তার মৃ'’ত্যু’র প্রায় এক স'প্তাহ পর সেই প্রস''ঙ্গে মুখ খুললেন সালমান খান। শনিবার একটি টুইটে ভক্তদের উদ্দেশে তিনি লিখেছেন, ‘আমা'র ভক্তদের কাছে অনুরোধ, সুশান্তের ভক্তদের পাশে থাকুন। ওদের কথায় কিছু মনে করবেন না, এসবের পিছনে থাকা ওদের আ’বেগের কথাটা ভাবুন।

দয়া করে ওদের পরিবার ও ভক্তদের পাশে থাকুন। প্রিয়জনের চলে যাওয়া খুবই ক’ষ্টের।’ সুশান্তের মৃ'’ত্যু’তে বিহারের মজফফরপুরের একটি আ'দা’লতে মা’ম’লা হয়েছে। অ’ভিযু’ক্ত হিসেবে নাম রয়েছে অনেক বলিউড তারকার। এই মা’ম’লা’য় জড়িয়ে পড়েছেন সালমান খান, করন জোহর, সঞ্জয় লীলা বনশালি, একতা কাপুর। আইনজীবী সুধীর কুমা'র ওঝা তাদের প্রত্যেকের বি’রু’'দ্ধে মা’ম’লা করেছেন। ভারতীয় দন্ডবিধির ৩০৬, ১০৯, ৫০৪ ও ৫০৬ ধা'রায় মা’মলা করা হয়েছে। সংবাদ সংস্থা এএনআইকে দেয়া তথ্যে সুধীর কুমা'র জানিয়েছেন, এই ব্যক্তিদের জন্যই সুশান্ত সিং রাজপুত প্র’চ’ণ্ড মান’সিক চা’পে ছিলেন।