Home - বিনোদন - অভিনয় ছেড়ে ইবাদতে মগ্ন অভিনেত্রী বললেন,আল্লাহ যে কাউকে হেদায়েত দিতে পারেন

অভিনয় ছেড়ে ইবাদতে মগ্ন অভিনেত্রী বললেন,আল্লাহ যে কাউকে হেদায়েত দিতে পারেন

সুজানা জাফরের পর আরেক মডেল ও অ'ভিনেত্রী অ'ভিনয় ছাড়ার ঘোষণা দিলেন। ধ'র্মকর্মে মনোনিবেশ করতে সম্প্রতি অ'ভিনয় ছাড়ার ঘোষণা দিয়েছিলেন সুজানা; এরপর গতকাল শুক্রবার (১৯ জুন) মডেল ও অ'ভিনেত্রী এ্যানি খানও ফেইসবুক লাইভে এসে অ'ভিনয় ছাড়ার ঘোষণা দেন। ফেইসবুক লাইভে এ্যানি খান বলেন, গত বছর থেকে মিডিয়া ছাড়ার পরিকল্পনা করছি, চলতি বছরের জানুয়ারি মাস থেকে নিজের মধ্যে সি'দ্ধান্তটা বেশি করে নাড়া দিতে থাকে। মা'র্চের ১৯ তারিখ শেষবার শুটিং করেছি।

তারপর ক’রো'নায় সবকিছু বন্ধ। পাঁচ ওয়াক্ত নামাজ পড়ছি, নফল নামাজ পড়ছি, কোরআন হাদিস পড়ছি। অনেক কিছু থেকে পিছিয়ে ছিলাম শিখছি। আর মিডিয়া আমাকে টানছে না, তাই এই পেশা থেকে নিজেকে সরিয়ে নেওয়ার সি'দ্ধান্ত নিলাম। আল্লাহ যেকোন সময় যে কাউকে হেদায়েত করতে পারেন বলে এসময় মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, প্রতিদিন মৃ'’ত্যু’র খবর যেভাবে শুনছি, এত মৃ'’ত্যু’র খবর আগে শুনিনি। এরমধ্যে আমা'র বাবাকে হারিয়েছি, আরও অনেক কাছের মানুষ চলে যাচ্ছে। আমি একজন মুসলিম। মুসলিম হিসেবে ধ'র্মীয় বি'ষয়গু'লো যতোই জানার চেষ্টা করছি ততই ধ'র্ম বি'ষয়ক জ্ঞান বাড়ছে। এতে করে অনেক কিছুতে বি’ধিনি’ষেধ চলে আসছে। দু মিনিট পরে আমি বাঁচবো কিনা জানিনা।

মৃ'’ত্যু’র পরে অনন্ত কালের জন্য আমি কি সঞ্চয় করলাম? এ সবকিছু চিন্তাভাবনা মিলিয়ে আমি আর মিডিয়ার কাজে ফিরতে চাইছি না। এজন্য কেউ আমাকে ভণ্ড বলতে পারেন, খারাপ বলতে পারেন। তাতে আমা'র কিছু যায় আসেনা। এ্যানি খান অ'ভিনীত পাঁচটি সিরিয়াল বিভিন্ন টিভিতে প্রচার হচ্ছে। আর কাজে ফিরতে চান না তিনি। শিশুশিল্পী হিসেবে মিডিয়াতে কাজ শুরু করেছিলেন এ্যানি খান। অনেক বিজ্ঞাপন ও নাটকে অ'ভিনয় করেছেন তিনি।

বর্তমানে ঢাকাতে নিজেদের বাড়িতে বসবাস করছেন। আগামী বছর বিয়ের পরিকল্পনা করেছেন। মিডিয়া থেকে দূরে সরে এক অন্যরকম নতুন জীবনের স্বপ্ন দেখছেন তিনি। এর আগে ১৪ জুন সংযুক্ত আরব আমিরাতের দুবাই থেকে টেলিফোনে গ্লিটজকে সুজানা তার অ'ভিনয় ছাড়ার সি'দ্ধান্তের কথা জানান। ২০১৮ সালের নভেম্বরে ওমর'াহ হজ পালনের পর থেকেই অ'ভিনয়ে অনিয়মিত হয়ে পড়েন তিনি। তিনিও ধ'র্মকর্মেই মনোযোগ দিতে চান; পাশাপাশি বুটিক ব্যবসায় যুক্ত আছেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

Check Also

মিথিলার স্বামীর নজর জয়ার দিকে, এমনকি ধর্ম ত্যাগ করতেও রাজি! ফাঁস হয়ে গেলো গোপন খবর, নাজেহাল সৃজিত…

দেশের জনপ্রিয় মডেল, অ'ভিনেত্রী ও উপস্থাপিকা রাফিয়াত র'শিদ মিথিলাকে বিয়ে করেছেন কলকাতার গু'ণী নির্মাতা সৃজিত …