জীবনসঙ্গী বাছাই নিয়ে প্রভার ভিডিও ভাইরাল

বিশ্ব ভালোবাসার বিশেষ দিনের জন্য ভালোবাসার মানুষটিকে পাশে নিয়ে থাকা বিশেষ আয়োজনের। তবে সবার জন্য এই দিন আনন্দের হয় না। ভালোবাসায় বেদনাও রয়েছে। অনেকে ভালোবেসে প্রতারিতও হয়েছেন। প্রেমে ব্যর্থ হয়েছেন ছোট পর্দার আলোচিত মডেল-অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। অভিনয় গুণে দর্শক হৃদয়ে শক্ত জায়গা করে নিয়েছেন অনেক আগেই। ক্যারিয়ার যখন তুঙ্গে তখন তার জীবনে এসেছে বসন্ত।

উজার করে ভালোবেসেছেন প্রিয় মানুষটিকে। তবে সে ভালোবাসা টেকেনি। দুজনের পথ দুদিকে ছুটে যায়। ব্যক্তিগত কারণেও সমালোচনার মুখে পড়তে হয়েছে এই তাকে। যদিও ঘুরে দাঁড়িয়েছেন প্রভা। নিন্দুকের কথায় কান না দিয়ে নিয়মিত মিডিয়ায় কাজ করে যাচ্ছেন এই অভিনেত্রী। জীবনে অনাকাঙ্ক্ষিত ঘটনা প্রসঙ্গে জানতে চাইলে প্রভা বলেন, ‘আমি কোনো ভুল করিনি। এভাবে বলার জন্য দুঃখিত।

হ্যাঁ, বিশ্বাস করেছি। বিশ্বাস করে যদি কোনো ভুল করে থাকি, তাহলে আমি সেটা করেছি।’ ব্যক্তিগত জীবন ও ক্যারিয়ার নিয়ে সম্প্রতি প্রভা বলেন, ‘বিয়ে নিয়ে এই মুহূর্তে কোনো পরিকল্পনা নেই। বিয়ে আমার কাছে ট্রমা হয়ে গেছে। আমার মনে হয়েছে, জীবনসঙ্গী পছন্দে ভুল করেছি। সঠিক ভেবে যাকে বিশ্বাস করেছি, সে আমার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে। আমার আশপাশের সবাই কিন্তু জানেন, সম্পর্কের ব্যাপারে আমি শতভাগ বিশ্বস্ত থাকি। আপাতত বিয়ে করছি না।’

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

আরো পড়ুন… অপু বিশ্বাসের মতোই হঠাৎ উধাও শাকিবের নায়িকা বুবলী !! শনির দশা এড়িয়ে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করে প্রশংসিত হয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী। এই জুটি’র বক্স অফিস রেটও সন্তোষজনক। ফলে সবকিছু ভালোই চলছিল। বুবলীর ক্যারিয়ারে যখন বসন্তের বাতাস বইছে, ঠিক তখ’নই খুঁজে পাওয়া যাচ্ছে না তাকে। পরিচিতজনেরা বলছেন, বুবলী যেন হঠাৎ উধাও হয়ে গেছেন! এ ঘটনায় চিত্রপুরীর অনেকেই অপু বিশ্বাসের উদাহরণ টানছেন।

দীর্ঘ দিন অজ্ঞা’তবাসের পর হঠাৎ করেই সন্তান কোলে ক্যামেরার সামনে এসেছি’লেন অপু বিশ্বাস। শাকিব খানের বিপরীতে ৯টি সিনেমায় অ’ভিনয় করেছেন বুবলী। তাদের নিয়ে কম গুঞ্জন হয়নি চল’চ্চিত্র পাড়ায়। সেগুলোর কতটা সত্য, কতটা গুঞ্জন সময় বলে দেবে। এর আগে বুবলী বিএফ’ডিসিতে শুটিং করেছেন কড়া নিরাপত্তায়। সেসম’য়ও প্রশ্ন উঠেছিল- হঠাৎ করে কেন এই নিরাপত্তা?

কেনোই বা বুবলী নিজেকে আড়ালে রা’খতে চাইছেন? এই গুঞ্জনে জোর হাওয়া লাগে যখন শোনা যায় ‘বীর’ এবং ‘ক্যাসিনো’ সিনেমায় বুব’লীর অংশের শুটিং তিনি অনুরোধ করে আগেই শেষ করেছেন। কারণ তিনি নাকি এরপর দীর্ঘ বিরতীতে যাবেন। কয়েক মাসের জন্য পাড়ি জমাবেন বিদেশে। কেউ কেউ বলছেন, বু’বলী এখন বিদেশে অবস্থা’ন করছেন। তবে একটি সূত্র জানিয়েছে, বুবলী ঢাকায় রয়েছেন।