Home - আন্তর্জাতিক - বড় বোনের বিরু’দ্ধে ৩ বছর ধরে ধর্ষনের অভিযোগ ভাইয়ের!

বড় বোনের বিরু’দ্ধে ৩ বছর ধরে ধর্ষনের অভিযোগ ভাইয়ের!

বড় বোন তাকে তিন বছর ধরে ধ’র্ষণ করেছিলেন বলে অ'ভিযোগ করেছেন যুক্তরাষ্ট্রের বিখ্যাত গায়ক অ্যারোন কার্টার। তার বয়স যখন ১০ বছর তখন থেকে নাকি তার ওপর এ ‘নি’র্যাতন শুরু হয়।বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) নিজের টুইটার হ্যান্ডেলে এক স্ট্যাটাসে বি'ষয়টি তুলে ধরেন তিনি।অ্যারোন লিখেছেন,

তার বয়স তখন মাত্র দশ বছর। সেই সময় তার দিদি লেসলি তাকে ধ’র্ষণ করেন।অ্যারোন জানান, তার বড় বোন বায়োপলার ডিসঅর্ডারে ভুগছিলেন। বি'ষয়টি তিনি কাউকেই জানাতে চাননি। কিন্তু ঘটনাক্রমে তিনি সেটা সবাইকে জানান। তিনি আরো বলেন, যখন ১০ বছর বয়স হয় তখন থেকে বোন ধ’র্ষণ করতে শুরু করে।

১৩ বছর বয়স পর্যন্ত আমি ধ’র্ষণের শিকার হই। যদিও সেই সময় ওর বায়োপলার ডিসঅর্ডারের চিকিৎসা চলছিলো। বড় বোন তাকে তিন বছর ধরে ধ’র্ষণ করেছিলেন বলে অ'ভিযোগ করেছেন যুক্তরাষ্ট্রের বিখ্যাত গায়ক অ্যারোন কার্টার। তার বয়স যখন ১০ বছর তখন থেকে নাকি তার ওপর এ ‘নি’র্যাতন শুরু হয়।বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) নিজের টুইটার হ্যান্ডেলে এক স্ট্যাটাসে বি'ষয়টি তুলে ধরেন তিনি।অ্যারোন লিখেছেন, তার বয়স তখন মাত্র দশ বছর।

সেই সময় তার দিদি লেসলি তাকে ধ’র্ষণ করেন।অ্যারোন জানান, তার বড় বোন বায়োপলার ডিসঅর্ডারে ভুগছিলেন। বি'ষয়টি তিনি কাউকেই জানাতে চাননি। কিন্তু ঘটনাক্রমে তিনি সেটা সবাইকে জানান।

তিনি আরো বলেন, যখন ১০ বছর বয়স হয় তখন থেকে বোন ধ’র্ষণ করতে শুরু করে। ১৩ বছর বয়স পর্যন্ত আমি ধ’র্ষণের শিকার হই। যদিও সেই সময় ওর বায়োপলার ডিসঅর্ডারের চিকিৎসা চলছিলো।

Check Also

করোনা নিয়ন্ত্রণে সফল তালিকায় যুক্ত হলো আরো একটি দেশ

মধ্যপ্রাচ্যের দেশ কাতারে করো'নাভাইরাসের সংক্রমণ ঠেকাতে ব্যাপক সাফল্য অর্জন করেছে দেশটির স্বাস্থ্য খাত।শুরু থেকে নিবিড় …