Home - প্রবাসী - প্রবাসে সড়ক দুর্ঘটনা’য় বাংলাদেশি দুই জনের মৃত্যু,জেনেনিন পরিচয়

প্রবাসে সড়ক দুর্ঘটনা’য় বাংলাদেশি দুই জনের মৃত্যু,জেনেনিন পরিচয়

লেবাননে সড়ক দু’র্ঘটনা’য় ফয়সাল মিয়া ও সেলিম হোসেন নামে প্রবাসী বাংলাদেশি দুই ভাইয়ের মৃ'’ত্যু হয়েছে। ৯ জুন রাত ১০টার দিকে খালদে হয়ে মোটরসাইকেল চালিয়ে সাবরা আসার পথে বৈরুতের রফিক হারিরি বিমানবন্দরের পাশে মহাসড়কে বোরুজের মোড়ে এ দু’র্ঘট’না ঘটে। তারা হলেন- ঢাকার কেরানীগঞ্জের ধলেশ্বর গ্রামের মফিজুর রহমানের ছেলে ফয়সাল মিয়া ও সেলিম হোসেন।

জানা যায়, ফয়সাল ও সেলিম মোটরসাইকেল যোগে বাসায় ফিরছিলেন। তাদের মোটরসাইকেল বোরুজের মোড়ে পৌঁছালে একটি দ্রুতগামী গাড়ি ধা’ক্কা দিয়ে পা’লিয়ে যায়। এ সময় মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন তারা। ঘটনাস্থলেই ফয়সাল মিয়ার মৃ'’ত্যু ঘটে। স্থানীয়রা লেবানন রে'ডক্রস ও পু'লিশকে খবর দিলে তাদেরকে উ'দ্ধার করে স্থানীয় একটি হাস’পা’তালে নেয়া নেয়ার কয়েক ঘণ্টা পর সেলিম হোসেনও মৃ'’ত্যুবর’ণ করেন। তাদের নিকটাত্মীয় আব্দুল কাদের জানান,

ছোট ভাই ফয়সাল মিয়াকে কাজে পৌঁছে দেয়ার উদ্দেশ্যে শৈফাত থেকে মোটরসাইকেল চালিয়ে বড়ভাই সেলিম সাবরা যাচ্ছিলেন। দুই ভাইয়ের মর'দে'হ স্থানীয় হাসপাতা’লের হি’মঘ’রে রাখা হয়েছে। তাদের এমন অকাল মৃ'’ত্যু’র খবর শুনে দেশে ও প্রবাসের পরিচিত মহলের মধ্যে শো’কের ছায়া নেমে আসে।

Check Also

আরব আমিরাতের ভিসা নবায়ন শুরু যেদিন থেকে

আজ রোববার থেকে সংযুক্ত আরব আমিরাতে ভিসা নবায়ন করা যাব'ে। দেশটির মন্ত্রিসভায় এমন সি'দ্ধান্ত হয়েছে। …