যে টানে মাতুব্বরের সাথে পালালেন তিন সন্তানের জননী!

ফরিদপুরের ভা''ঙ্গায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ৩ সন্তানের জননীর অনশনের ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার জে'লার নগরকান্দায় ঘটেছে আরেক ঘটনা। নগরকান্দার তালমা ইউনিয়নের ধুতরাহাটি গ্রামের ইউনুস ফকিরের ছেলে চা বিক্রেতা শাহিন ফকিরের স্ত্রী ৩ সন্তানের জননী পাশের সালথা উপজে'লার রাহুতপাড়ার সমশের মাতুব্বরের সাথে পালিয়েছে।

বৃহস্পতিবার বিকালে ওই নারীর স্বামী শাহিন ফকির এসব জানান। এলাকাবাসী জানায়, শাহিন তার ব্যবসায়ীক কাজে দোকানে ছিলেন। এই সুযোগে তার স্ত্রী সেলিমের হাত ধরে পালিয়ে যায়। ৩ শিশুবাচ্চা রেখে দুই সন্তানের জনকের সাথে পালিয়ে যাওয়ায় লোকমুখে এ ঘটনা নিয়ে হচ্ছে আলোচনা।

চা বিক্রেতা ৩ সন্তানের জনক শাহিন ফকির বলেন, আমা'র ৩টি শিশুবাচ্চা রেখে ঘর দেয়ার জন্য জমা রাখা সাড়ে ৫ লাখ টাকা ও ২ ভরি সোনা নিয়ে সেলিমের সাথে পালিয়ে যায় সে। তাছাড়া ব্র্যাকে বউয়ের নামে ১ লাখ ৫০ হাজার টাকাও রাখা আছে। বউ অন্যের সাথে চলে গেছে তা নিয়ে ভাবছি না। আমা'র সন্তানরা মায়ের অধিকার থেকে বঞ্চিত হলো, কাকে মা ডাকবে এখন।

জানা যায়, সেলিম মাতুব্বর রসুলপুর বাজারে বেকারী চালিয়ে আসছে। প্রায় ২০ বছর আগে নগরকান্দা উপজে'লা সদর থেকে এক হিন্দু সম্প্রদায়ের মেয়েকে পালিয়ে বিয়ে করে ঘর সংসার করে আসছে। সেলিম মাতুব্বরের ২টি সন্তান থাকা সত্ত্বেও চা বিক্রেতার বউকে নিয়ে এলাকা থেকে পালিয়ে যাওয়ায় মানুষের মাঝে নানা গু'ঞ্জন দেখা গেছে। অন্যদিকে, সেলিম মাতুব্বরকে বাড়িতে না পাওয়ায় তার বক্তব্য জানা যায়নি।