আমার জন্য বিয়ে করার এটাই উত্তম সময়: নুসরাত ফারিয়া

চলতি বছরের ১ মা'র্চ দীর্ঘদিনের প্রেমিকের স''ঙ্গে আংটিবদল করেছেন নুসরাত ফারিয়া। হবু বরের নাম রনি রিয়াদ রশীদ; একটি টেলি কমিউনিকেশন প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তার দায়িত্বে আছেন। সোমবার আংটি বদলের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে ফারিয়া জানান, বাগদানের মধ্য দিয়ে তাদের ৭ বছরের প্রেমের সম্পর্ক পূর্ণতা পাচ্ছে। পাশে থাকার জন্য পরিবার ও বন্ধুদের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

করো'নাভাইরাস সঙ্কট কে'টে গেলেই ভালো দিনক্ষণ দেখে শিগগিরই বিয়ের পিঁড়িতে বসবেন এ নায়িকা। তবে ঘোষণার পরে বুধবার রাতে হবু স্বামী রনি রিয়াদ রশীদের স''ঙ্গে ফেসবুকে একটি ছবি শেয়ার করেছেন। যেখানে লিখেছেন, ‘এটাই উত্তম সময় আমা'দের বন্ধনের জায়গাকে আনন্দময় করা ও পরস্পরকে আমন্ত্রণ জানানোর জন্য। আমা'দেরকে আশীর্বাদ ও দোয়া করার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ।’

ঢাকায় জন্ম নেওয়া রনি রশীদ যুক্তরাষ্ট্রের লুইজিয়ানা স্টেট ইউনিভার্সিটি থেকে কম্পিউটার ইনফরমেশন সিস্টেম বি'ষয়ে স্নাতক ও হার্ভার্ড বিজনেস স্কুল থেকে স্নাতকোত্তর সম্পন্ন করেন। পড়াশোনা শেষ করে ২০০৮ সালে দেশে ফিরে এক্সনমবিল করপোরেশনের অর্থ ব্যবস্থাপক হিসেবে চাকরি জীবন শুরু করেন।পরে গ্রামীণফোন আইটি’র প্রধান বাণিজ্যিক কর্মকর্তা ও স্যামিট কমিউনিকেশন লিমিটেডের প্রধান বিপণন কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেছেন।