সর্বশেষ আপডেট
স্বপ্নে শারীরিক সম্পর্ক হলে যা করবেন । মালেয়শিয়া প্রবাসীদের ঢাকা ফিরতে খরচ হবে যত টাকা । হানিমুনে গিয়ে মিথিলাকে ছেড়ে দিলেন সৃজিত । প্রধানমন্ত্রীও জানেন না আমার হাত কতটুকু লম্বাঃ এসআই লতিফ । প্রথম সন্তানের সঙ্গে ছবি পোস্ট করে হইচই ফেলে দিলেন শুভশ্রী । বিপিএল উদ্বোধনী অনুষ্ঠান মাতিয়ে যত টাকা নিলেন সালমান-ক্যাটরিনা । প্রবাসীর স্ত্রী অবা’ধে পরকীয়া চালাতেই ট্রিপল মা’র্ডার, খ’লনায়িকা গ্রেফতার । আজ ১০/১২/২০১৯ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । কুয়েত প্রবাসী যুবককে সর্বস্বান্ত করলেন নোয়াখালীর ২ কলেজ ছাত্রী । ছেলেদের মধ্যে যে জিনিস দেখলে যে কোনো মেয়েরা দুর্বল হয়ে যায় ।
ঘাড়ের কালো দাগ দূর করার উপায় ।

ঘাড়ের কালো দাগ দূর করার উপায় ।

দাগ দূর করার উপায়- অনেকেই ঘাড়ে কালো দাগের সমস্যায় ভোগেন। পরিষ্কার পরিচ্ছন্নতার অভাব, হঠাৎ ওজন বাড়া বা কমে যাওয়া, ডায়াবেটিস ইত্যাদি ঘাড়ের কালো দাগের কারণ। ঘাড়ের কালো দাগ দূর করতে দুটি উপায়ের কথা জানিয়েছে স্বাস্থ্য বিষয়ক ওয়েবসাইট টপ টেন হোম রেমেডি। অ্যালোভেরা ঘাড়ের কালো দাগ দূর করতে অ্যালোভেরা খুব চমৎকার একটি উপাদান। ‌অ্যালোভেরা ত্বকের উজ্জ্বলতায় বাড়ায়। এটি ত্বকের ময়েশ্চারাইজার হিসেবেও ভালো।

১. অ্যালোভেরার পাতা থেকে জেল বের করুন। ২. জেলটি সরাসরি ঘাড়ে লাগান এবং ধীরে ধীরে ম্যাসাজ করুন। ৩. ২০ মিনিট পর ধুয়ে ফেলুন। ৪. ভালো ফলাফলের জন্য প্রতিদিন একবার এ পদ্ধতি অনুসরণ করুন। কাঠবাদাম কাঠবাদামের মধ্যে রয়েছে ভিটামিন ও মিনারেল। এটি ত্বকের পুষ্টি ধরে রাখতে কাজ করে। এটি ত্বককে স্বাস্থ্যকর রাখে।

ঘাড়ের কালো দাগ দূর করতে কাঠবাদাম ও দইয়ের স্ক্রাব তৈরি করতে পারেন। ১. কাঠবাদাম গুঁড়া করে নিন এবং একে দইয়ের সঙ্গে মিশিয়ে পেস্ট তৈরি করুন। ২. ঘাড়ের কালো অংশে এটি মাখুন। হালকাভাবে কয়েক মিনিট ঘষুণ এবং শুকাতে দিন। ৩. এবার গোলাপ জল বা স্বাভাবিক তাপমাত্রার পানি দিয়ে ধুয়ে ফেলুন। ৪. সপ্তাহে অন্তত দুবার এ পদ্ধতি অনুসরণ করুন।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme