সর্বশেষ আপডেট
প্রেমিককে পেতে কনকনে শীতে ভারত থেকে বাংলাদেশে আসলো ১৪ বছরের কিশোরী । আমাদের নিয়ে আযহারী হুজুর ছাড়া আর কেউ এমন কথা বলেনিঃ হিজড়া প্রধান । প্রভাকে বিয়ে করলেন ইন্তেখাব দিনার । বিয়েতে সৌদি নারীদের পছন্দের শী’র্ষে বাংলাদেশি পুরু’ষরা । আজ ১৯/০১/২০২০ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । দেহ ব্যবসা করতে করতে যেভাবে আন্ডারওয়ার্ল্ড ডন হলেন আলিয়া । শারীরিক সম্পর্কে মোটা পুরুষেরা বেশি সক্রিয়, বলছে গবেষণা । ওয়াজে তারেক মনোয়ারের বক্তব্য নিয়ে ফেসবুকে তুমুল আলোচনা । পরকীয়া প্রেমিকের সঙ্গে হোটেলে গিয়ে যেভাবে খু’ন করা হল গৃহবধূকে । ফেব্রুয়ারির ১ তারিখে হচ্ছেনা এসএসসি পরীক্ষা ।
যে ২৪টি যৌ’ন আকাঙ্ক্ষা মেয়েদের রয়েছে, অনেক পুরুষরা এখনো জানে না ।

যে ২৪টি যৌ’ন আকাঙ্ক্ষা মেয়েদের রয়েছে, অনেক পুরুষরা এখনো জানে না ।

যে ২৪টি যৌ’ন আকাঙ্ক্ষা মেয়েদের রয়েছে, অনেকসব প্রেমের অবশ্যম্ভাবী পরিণতি হয়ে থাকে শারীরিক ঘনিষ্ঠতা বা যৌ’নতা। সাধারণ ভাবে দেখা যায়, এই ব্যাপারে নারীদের বুক ফাটে কিন্তু তবুও তারা মুখ ফুটে কিছু বলেন না।তবে অনেক সময়েই মুখ ফুটে কিছু বলতে না পারলেও, মনে মনে বিচিত্র ‘‌সে’ক্সুয়াল ফ্যান্টাসি’‌-‌র ক্ষেত্রে নারী কিন্তু পুরুষের চেয়ে পিছিয়ে নেই।বরং এগিয়েই আছেন তারা।

শরীরি খেলায় মেতে ওঠার ক্ষেত্রে বিশ্বজুড়ে নারীদের ওপরে একটি সমীক্ষা চালিয়ে ছিল ব্রিটেনের একটি ওয়েবসাইট। নারীদের কাছে জানতে চাওয়া হয়েছিল তাদের নিজেদের সবচেয়ে বিচিত্র যৌ’ন কল্পনা সম্পর্কে। সেই সমীক্ষায়‌ উঠে এসেছে নানা বিচিত্র ইচ্ছার কথা। তার থেকেই বেছে নেওয়া হল নারীদের সবচেয়ে বিচিত্র ২৪টি কামনার কথা-

১। সিনেমা হলে ঘনিষ্ঠ হতে পছন্দ করেন কোনও কোনও নারী। পুরুষরা রাজি থাকলে, সায় দিতে রাজি তারাও। ২। শারী’রীক মিল’নের পরে কপালে বা গালে চু’ম্বন চান অনেকে। ৩। বেডরুমের দরজা বন্ধ করা মাত্রই পুরুষসঙ্গী যদি উদ্দাম হয়ে ওঠেন, তাহলে সেটাও পছন্দ অনেকের। ৪। মিলনে পর ফের ফো’র প্লে! এটাও অনেকে চান। তারা বলছেন এই ফো’র প্লে-‌ই হয়তো হয়ে উঠতে পারে আরও একবার মি’লনের সূত্রপাত।

৫। জীবনে নানা টেনশন থাকতেই পারে। তবে মিল’নের সময় সেসব নিয়ে কথা বলতে চান না কোনও নারীই। ৬। আঁচড়ে কামড়ে দেওয়ার মতো হিংস্র মিলন পছন্দ করেন অনেক মুখচোরা নারীও। ৭। মিলন যে উপভোগ করছেন, সেটা প্রতিবেশীদের পরোক্ষে জানাতে পছন্দ করেন অনেকেই। মানে ঘনিষ্ঠতার সময় সবাইকে জানান দেন উদ্দাম চিৎকার দিয়ে।

৮। কেউ কেউ আবার চান মিলনের পুরোটাই হোক দাঁড়িয়ে দাঁড়িয়ে। ৯। শুনতে অবাক লাগলেও সত্যি, কেউ কেউ চান, আদর করতে করতে সঙ্গী তাঁকে বিছানা থেকে ফেলে দিন। ১০। রোম্যান্টিক গান ছাড়া ঘনিষ্ঠ হওয়ার কথা ভাবতেই পারেন না অনেকে। ১১। আদর শুরু হক ড্রয়িংরুমে, সেখান থেকে বেডরুম, আবার শেষটা হোক স্নানের ঘরে— এমন যৌ’নতাও পছন্দ অনেক নারীর।

১২। বাথটাবে এসেনশিয়াল অয়েল ও ফুলের পাঁপড়ির মাঝে সে’ক্স করতে ভালোবাসেন কিছু অতি রোমান্টিক নারী। ১৩। কেউ কেউ কল্পনা করেন, যৌ’নতার সময় সঙ্গী তাকে শূন্যে ছুড়ে দেবেন। আবার লুফে নেবেন সযত্নে। ১৪।এমনিতে টিপটপ। কিন্তু যৌ’নতার সময় বিছানা পরিষ্কার কিংবা অগোছাল কি না, সেটা নিয়ে ভাবতে চান না কোনও নারীই।

১৫। যৌ’নতার সময়‌ ফোন নয়।‌ বেশিরভাগ ক্ষেত্রেই ফোন ধরতে নারাজ থাকেন মহিলারা। ১৬। যৌ’নতার সময় কেউ কেউ আবার সঙ্গীর নাম ধরে চিৎকার ভালবাসেন। ১৭। চোখে চোখ রেখে যৌ’নতা উপভোগ করেন অনেকে। ১৮। যতক্ষণ যৌ’নতা, ততক্ষণ চুমু। এই ধরনের রোম্যান্টিক মিলন চান অনেকে। ১৯। কিছু নারী চলন্ত গাড়িতে যৌ’নতা পছন্দ করেন।

২০। অনেকেই চান, তার পুরুষ সঙ্গী যৌ’নতার সময় পোশাক খুলতে অপটু হবেন। ২১। সঙ্গীর জরুরি কাজে বিঘ্ন ঘটিয়ে যৌ’নতা উপভোগ করেন অনেকে নারী। ২২। দীর্ঘমেয়াদি মিলন উপভোগ করেন প্রায় সকলেই। ২৩। মোমবাতির গলে যাওয়া মোম মেখে মিলিত হতে চান, এমন নারীও আছেন। ২৪। ম’দ্যপ অবস্থায় মিলিততে ভালোবাসে অনেক নারী।‌ পুরুষরা এখনো জানে না!

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme