সর্বশেষ আপডেট
হাসপাতালে ভুল চিকিৎসায় প্রবাসীর মৃত্যু, ১৫ লক্ষ টাকায় সমঝোতা । আরব আমিরাতের অবৈধ প্রবাসীদের জন্য সুখবর, শীগ্রই পাচ্ছেন নতুন ভিসা । বিয়ে করছেন নায়িকা বুবলি । মালয়েশিয়া ছাড়লো ৩৯ হাজার বাংলাদেশী, ডেড লাইন ৩১ ডিসেম্বর । বিপাকে পড়বেন কয়েক কোটি মুসলমান, ভারতীয় মুসলিমদের পাশে থাকার আহবান । বাসর ঘরে স্বামীকে বসিয়ে রেখে প্রবাসীর ছেলের সাথে বউ উধাও । যে কারণে স্বামীর পুরুষা’ঙ্গ ব্লে’ড দিয়ে কে’টে নিলো স্ত্রী । আজ ১৫/১২/২০১৯ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । এবার চাঁদপুরে মিজানুর রহমান আজহারীর মাহফিল বন্ধ ঘোষণা (ভিডিও) গঙ্গা ঘাটে আচমকা পড়ে গেলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি । (ভিডিও)
বিবাহিত নারীরাই বেশি প’রকীয়া করেন ।

বিবাহিত নারীরাই বেশি প’রকীয়া করেন ।

মানব সমাজে নারী বরাবরই পুরুষের আরাধ্য। তবে নারীদের বোঝা বড়ই কঠিন। অনেকেই মনে করেন, নারীরা সম্পর্ক থেকে তাড়াতাড়ি বেরিয়ে যান। সম্পর্কের গভীরতা তারা বোঝেন না। সম্পর্ক থেকে আগ্রহ কমে গেলেই সরে যান। এমনকী যারা বিবাহিত, তারাও স্বামীর সঙ্গে সারা জীবন কাটাতে চান না। এমনই অনেক তথ্য বেরিয়ে এসেছে ভারতের এক গবেষণায়।

সে সমীক্ষা অনুযায়ী, সবাই না হলেও ৭৭ শতাংশ নারী প্রেমিক বা স্বামীর সঙ্গে প্রতারণা করেন। এদের মধ্যে বেশিরভাগই প্রতিবেশীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। সমীক্ষায় এও দেখা গেছে, পরকীয়ার জন্য অনেক ডেটিং অ্যাপ আছে। সেখানে ক্রমেই ভিড় বাড়ছে। ভারত ভিত্তিক কোন একটি অ্যাপে এখন সদস্য সংখ্যা ৬ লাখের উপরে। তাদের মধ্যে বেশিরভাগের বয়স ৩৪ থেকে ৩৯। এদের মধ্যে আবার নারীর সংখ্যা বেশি।

গবেষণা থেকে জানা যায়, বিবাহিত নারীরাই পরপুরুষের প্রতি বেশি আকৃষ্ট হচ্ছেন। এর পেছনে অনেক কারণ রয়েছে। তারা একঘেয়ে জীবন থেকে কিছুটা বিরতি চান। কেউ কেউ একঘেয়েমি কাটাতে সমকামীও হয়ে যান। সমকামিতা প্রসঙ্গে ভারতের এ গবেষণায় বলা হয়, কোন নারী অন্য নারীর সঙ্গে বিছানা শেয়ার করা নিয়ে আর দ্বিধা করেন না। তারা সমকামিতার মধ্যে নতুনত্ব খোঁজেন।

এ ব্যাপারে পুরুষের চেয়ে নারীর সংখ্যাই বেশি। সমীক্ষা বলছে, ভারতের বেঙ্গালুরু, মুম্বাই ও কলকাতা শহরে এ প্রবণতা বেশি। সমীক্ষায় আরও জানা যায়, ৩১ শতাংশ নারী তাদের প্রতিবেশীর সঙ্গে পরকীয়ায় জড়ান। ৫২ থেকে ৫৭ শতাংশ নারী ব্যবসায়িক ভ্রমণের সময় স্বামী বা প্রেমিকের সঙ্গেও প্রতারণা করে। তারা অন্য পুরুষের সঙ্গে সম্পর্কে জড়ান।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme