সর্বশেষ আপডেট
২০০ টাকার টিকেটে ২০০ দর্শকও নেই গ্যালারিতে মিয়ানমারের সেনাপ্রধানকে কালো তালিকাভুক্ত করল যুক্তরাষ্ট্র যে কারণে শাজাহান খানের সঙ্গে লাইভ টক শো করতে চান ইলিয়াস কাঞ্চন আজ ১১/১২/২০১৯ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । প্রবাসীদের জন্য দারুণ সুখবরঃ ‘প্রবাসী বন্ডে’ বিনিয়োগে সবচেয়ে বেশী লাভ । যে কারণে আপন দুই বোনকে বিয়ে করলেন একমাত্র বর । এবার জনসম্মুখেই ধ’র্ষণ করা হলো তরুণীকে । মিথিলার আগে এই ৬ অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন সৃজিত । ভারতের সংসদেই মুসলিম বিরোধী নাগরিকত্ব বিলের কপি ছিঁড়লেন ওয়াইসি । মোবাইল ফোনে বিয়ে, স্ত্রীকে দেখে মরতে পারলেন না মালেয়শিয়া প্রবাসী ।
মেয়েরা মিলনের চেয়েও বেশি পছন্দ করে এই বিষয়গুলো ।

মেয়েরা মিলনের চেয়েও বেশি পছন্দ করে এই বিষয়গুলো ।

প্রেম-ভালোবাসার ক্ষেত্রে পুরুষদের কাছে যৌ’নতা খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। কিন্তু এমন কিছু বিষয় আছে যা নারীদের কাছে যৌ’নসুখের চাইতেও অনেক বেশি গুরুত্বপূর্ণ। কেবল যৌ’ন সুখ নয়, নিজেদের একান্ত সম্পর্কে পছন্দের পুরুষের কাছ থেকে এই বিষয়গুলোও আশা করেন নারীরা।

কী করলে আপনার সঙ্গিনী খুশি হবেন, তারই কিছু সহজপাঠ এখানে দেয়া হলো। ব্যক্তি বিশেষে এই চাহিদার রকমফের হলেও দেখা গিয়েছে কমবেশি এই ব্যবহারই কামনা করেন অধিকাংশ নারী।

০১. যার মধ্যে প্রথমেই রয়েছে আলতো চু’ম্বন। জো’র করে নয়, দুপক্ষের সম্মতিতেই এই চু’ম্বন হওয়া বা’ঞ্ছনীয়। ০২. দ্বিতীয়ত, স্পর্শ। পোশাকি ভাষায় যাকে বলে গুড টাচ। ০৩. গভীর আলি’ঙ্গন। যাতে থাকবে সারাজীবন পাশে থাকার ইঙ্গিত। এই বিষয়গুলি নারীদের কাছে যৌ’নতার থেকেও অনেক বেশি গুরুত্বপূর্ণ।

০৪. যৌ’ন মি’লনের পর গভীর আলিঙ্গনে পরস্পরকে জড়িয়ে ঘুমোনোটাও অধিকাংশ নারীই পছন্দ করেন। ০৫. একান্ত মুহূর্তে আবেগঘন প্রশংসা নারীদের খুবই প্রিয়। ০৬. পাশাপাশি হাত ধরে হাঁটা, উপহার, বিশেষ মুহূর্তে “ভালোবাসি” বলা, মজার খুনসুটি, মজার কোন ই’ঙ্গিত ইত্যাদি ব্যাপারগুলো নারীদের কাছে খুবই গুরুত্বপূর্ণ।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme