সর্বশেষ আপডেট
মেডিকেলে চান্স পেলো রাজমিস্ত্রির মেয়ে জাকিয়া সুলতানা কলেজে না গিয়েও এমবিবিএস ভর্তি পরীক্ষায় দ্বিতীয় নেহা । বাংলাদেশি কর্মীদের প্রশংসা করে যা বললেন মালয়েশিয়ার পুলিশপ্রধান । বাড়ির নিচতলায় গাড়ী চালকদের জন্য থাকা ও নামাজের ব্যবস্থা করতে হবেঃ প্রধানমন্ত্রী । প্রেমের টানে বাংলাদেশে ভারতীয় গৃহবধূ, সীমান্তে উত্তে’জনা । গোয়ালঘরে শিকলে বাঁধা বৃদ্ধা মা বললেন, মোর পোলারা ভালো । সাড়ে ৮ লাখ টাকা দিয়েও চাকরি হয়নি, কাঁদলেন প্রার্থী । গরু ছেড়ে নারীদের প্রতি বেশি যত্নবান হোনঃ মোদিকে এক নারী । যে কারণে তুহিনকে নি’র্মমভাবে হ’ত্যা করলেন বাবা । পিয়ন থেকে যেভাবে ১২০০ কোটি টাকার মালিক যুবলীগের আনিস ।
মেয়েদের কোমরে এইরকম দুটি গর্ত থাকলে জানেন কি হতে পারে ? জানলে অ বা ক হবেন আপনিও…

মেয়েদের কোমরে এইরকম দুটি গর্ত থাকলে জানেন কি হতে পারে ? জানলে অ বা ক হবেন আপনিও…

১. ভেনাস এবং অ্যাপোলো অনেকের পিঠে স্বতন্ত্র্র দৃশ্যমান খাঁজ আছে। এই সীমাবদ্ধ খাঁজকে ভেনাস হোলস বলা হয়। তাদের মূলত মেরুদণ্ড এবং ত্বকের মধ্যে প্রসারিত একটি ছোট সন্ধিবন্ধনী হয়।

এই খাঁজ সৌন্দর্যের লক্ষণ বলে মনে করা হয়, তাদের সৌন্দর্য এবং প্রেমের রোমান দেবীর নামে নামকরণ করা হয়েছে। এবং পুরুষদের জন্য, অন্য একটি নাম আছে – অ্যাপোলো হোলস!

২. দুটি ছোট গর্ত কোনও পেশী সেই অংশে উপস্থিত নয় যেখানে দুটি হাড় পেলভিতে যোগ দেয়। যখন চামড়া প্রসারিত হয়, এই গর্ত কোমররেখার নীচে দৃশ্যমান হয়।

৩. জীনতত্ত্ব এবং রেখাচিত্র এই খাঁজ জেনেটিক হয়, আপনার এই খাঁজ আছে কারণ সম্ভবত আপনার পরিবারের কারুর এই খাঁজ আছে তাই। তারা পাশাপাশি একটি বক্র শারীরের সাথে জড়িত। এর মানে হল যে যদি আপনার এই টোল থাকে, তবে গড়ের তুলনায় আপনার শরীর অনেক ভালো ।

৪। শারীরস্থান এবং দেহতত্ব এই গর্ত পোস্টেরিয়র সুপেরিয়র ইলিয়াল স্পাইনের উপরে অবস্থিত। এর মানে হল যে তারা স্ফুলিঙ্গ অঞ্চলে সঠিক রক্ত প্রবাহে সহায়তা করে যা অতিস্বানীরতার সৃষ্টি করে। অধিকাংশ ক্রীড়াবিদের এই গর্ত আছে। যাইহোক, বিজ্ঞানীরা নিশ্চিত নয় যে এই ছিদ্রগুলির উদ্ভব কিভাবে, তারা এত সক্রিয় বা এই গর্ত ক্রীড়াবিদের রক্ত প্রবাহে সাহায্য করে।

৫. প্রচলন এটি স্বাস্থ্যের বেনিফিটের সঙ্গে আসে। তারা প্রচলন করতে সাহায্য করে এবং এটি আপনার যৌন জীবনের ওপর একটি প্রভাব ফেলে। যে মানুষের এই খাঁজ আছে তাদের আগে পরমক্ষণ হয় । এর কারণ পেলভিক এলাকার কাছাকাছি তাদের অবস্থান এবং তারা প্রচলন করতে সাহায্য করে ।

৬. তাদের বিকাশ করা কি সম্ভব? এটি পেশী না, তাই দুর্ভাগ্যবশত এটি সম্ভব নয়। যদি আপানর থাকে তবে তারা দৃশ্যমান হবে, এমনকি যখন আপনার মাত্রাতিরিক্ত ওজন হয়। কিন্তু যাদের নেই তাদের দৃশ্যমান হবে না এমনকি যখন আপনি রোগা হবেন।

৭. সুস্থ অতএব, শুধুমাত্র আপনার ভাল চেহারা হতে হবে না, আপনার প্রচলন চমৎকার হতে হবে, তবে এক স্বাস্থ্যকর জীবন পেতে পারেন যা চমৎকার। এবং যদি এটি আপনাকে খুশি না করে তবে আমি জানি না কিসে আপনি খুশি হবেন।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme
[X]