সর্বশেষ আপডেট
সালাম না দেয়ায় শিশুকে পেটানো সেই ছা;ত্রলী;গ নেতা আ;টক ভালোবেসে ২ মাস আগে বিয়ে, স্বামীর দুই ঘণ্টা পর মারা গেলেন স্ত্রীও ২৪ বছর পর দেশে ফিরেই সড়ক দু;র্ঘট;নায় প্রাণ হারালেন প্রবাসী এবার টাঙ্গাইলে নবম শ্রেণির ছাত্রীকে ধ’র্ষণ করলেন শিক্ষক মেয়ের ধ’র্ষণের বি’চার পাননি, উল্টো মিথ্যা মামলায় হাজিরা দিচ্ছেন স্বপন মামা খোঁ’জ মিলল টিকটকার সেই জাসমিনের, যে কারণে ছেড়েছিলেন ঘর এবার মুসলিমদের জন্য সৌ’দি স’রকার চালু করলো ‘হা’লাল প*তি’তালয়’ পদত্যাগ করলেন রাশিয়া সরকার মুসলিমদের স্বার্থে আর্থিক ক্ষ;তিকে ভয় পায় না মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মালয়েশিয়া থেকে পাম তেল কিনবে না, তবুও ভারতের ‘বি;প;ক্ষে অ;নড়’ মাহাথির
মেয়েদের শরী*রের সবথেকে নোং*রা জায়গা কোনটি জানেন? বিস্তারিতঃ

মেয়েদের শরী*রের সবথেকে নোং*রা জায়গা কোনটি জানেন? বিস্তারিতঃ

মায়ের সঙ্গে নাভির মাধ্যমেই মানুষের সম্পর্ক। ভ্রূণের জন্মে মুহূর্তেই মায়ের সাথে সন্তানের তৈরী হয় সংযোগ। কিন্তু আমরা কতটুকু জানি এই নাভির সম্পর্কে? জানেন, শরীরের কোনটি সবচেয়ে বেশি নোংরা জায়গা? বিস্তারিত জেনে নিন:- নাভি আসলে একটি ক্ষত মানুষের শরীরের। জন্মের সময় সন্তানকে মায়ের শরীর থেকে আলাদা করা হয়। তাতেই এই ক্ষত তৈরী হয়।

সাধারণত নাভি কুন্ডলী ভিতরের দিকেই। মাত্র চার শতাংশ মানুষের নাভি কুন্ডলী থাকে বাইরের দিকে। বিশেষত নাভি সুন্দর মেয়েদের। বছরে প্রায় দুই লক্ষ মানুষ প্লাস্টিক সার্জারির মাধ্যমে নাভি কুন্ডলীকে বাইরে থেকে ঢোকান ভিতর দিকে। শরীরে সবচেয়ে নোংরা এলাকা নাভি। দেখা গেছে একটি গবেষণায়, নাভিতে ব্যাকটেরিয়া থাকে ৬৭ রকমের।

পোশাকের কারণে নোংরা হয় নাভি। কারণ, সেখানে লেগে যায় রোঁয়া জামাকাপড়ের। হিন্দু পুরান মতে, মানবের সৃষ্টি হয়েচ্ছে বিষ্ণুদেবের নাভিপদ্ম থেকে। গবেষকরা বলেন, মানুষের দৌড়ানো বা সাঁতার কাটা নির্ভর করে নাভি কোন স্থানে রয়েছে তার উপরেই। বলা হয়, ইভ ও আদমের ছিল না নাভি। কারণ তাঁরা জন্মাননি মাতৃজঠরে।

প্রকৃতি আর পুরুষের মিলনে সৃষ্টি হয় নতুন জীবনের। আর এই প্রকৃতি হলো নারী। সৃষ্টির ক্ষমতা রাখে একজন নারী। নারীরা না থাকলে পৃথিবীতে প্রাণের সৃষ্টি হতো না। তবুও অনেকে কন্যা সন্তানকে জন্ম দিতে চায় না। এখনো অনেকে কন্যা সন্তান জন্ম দেয়াকে অ’ভিশাপ বলে মনে করে। আবার অনেক জায়গায় এর উল্টোটাও হয়। ন্যা সন্তান পছন্দ করেন আর নাই করেন নারী না থাকলে এই পৃথিবীতে মানুষের অস্তিত্ব মুছে যাবে।

আপনাদের জানাবো কোনো ধরণের নারীরা তাদের পরিবার ও স্বামীর জন্য সৌভাগ্যশালী হন। শাস্ত্রমতে, নারীদের নির্দিষ্ট কয়েকটি অঙ্গ বড় হলে তা পরিবারে সুখ-সমৃদ্ধি নিয়ে আসে। লম্বা নাক: লম্বা টিকালো নাক সৌভাগ্যবতীর লক্ষণ। এসব নারীরা সকল সমস্যার সমাধান ঠাণ্ডা মাথায় করতে সক্ষম। লম্বা চুল: যেসব মেয়েদের মাথায় লম্বা চুল রয়েছে তাদের ভাগ্যবতী বলে মনে করা হয়।

বড় চোখ: যেসব মেয়েদের চোখ বড় তারা রূপের সাথে ধন সম্পত্তির অধিকারী হয়। এরা খুব ভালো সংসারী হয় এবং স্বামীদের অ’ত্যন্ত ভালোবাসে। লম্বা আঙ্গুল: লম্বা আঙ্গুল সৌভাগ্যবতীর লক্ষণ বলে মনে করা হয়। এসব মেয়েরা বাজে খরচা না করে টাকা জমানোর চেষ্টা করে। লম্বা গলা: এই ধরনের মেয়েরা হয় কাজে কর্মে নিপুণা। এই সব মেয়েরা যে বাড়িতে যায় সেখানকার পরিবেশ আনন্দময় হয়ে ওঠে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme