যে কারণে আপন দুই বোনকে বিয়ে করলেন একমাত্র বর ।

যে কারণে আপন দুই বোনকে বিয়ে করলেন একমাত্র বর ।

অনেক রকম অদ্ভুত ঘটনা হরহামেশা ঘটে চলেছে। ভারতের মধ্যপ্রদেশের ভিন্ড জেলায় ঘটেছে সেরকম অদ্ভুত ঘটনা। এক ব্যক্তি দুই বোনকে একসঙ্গে বিয়ে করেছেন। এর আগে কলকাতায় এ ধরনের ঘটনা ঘটেছে। যেখানে দুই বোন একসঙ্গে একজনকেই বিয়ে করেছিল। তারা একে অপরকে ছেড়ে থাকার কথা কখনো ভাবতেও পারতেন না। সে কারণে বাকি জীবন একসঙ্গে কাটানোর সিদ্ধান্ত নিয়ে এই বিয়ে করেছিলেন এবং শুরু করেছিলেন নিজেদের ব্যবসা। যদিও একসঙ্গে দু’জনকে বিয়ে করেননি।

একজনকে আইন মেনে বিয়ে করেছিলেন। তা সত্ত্বেও অন্যজন সবকিছু মেনে একসঙ্গে ছিলেন। তবে এবারে এক অন্য ধরনের ঘটনা ঘটল মধ্যপ্রদেশে। বর দিলীপ নিজের শ্যালিকা রচনাকে বিয়ে করার আগে বিনীতা অর্থাৎ তার বোনকে বিয়ে করেছিলেন। বিনীতা গুরাভেলি গ্রামের সরপঞ্চের মেয়ে। ৯ বছর আগে তাদের বিয়ে হয়; তাদের তিন সন্তানও রয়েছে। দিলীপ বলেছেন,

প্রথম স্ত্রী বিনীতা তার এই সিদ্ধান্তকে মেনে নিয়েছেন। আর সে কারণেই বিয়ের অনুষ্ঠানে শ্যালিকাকে বিয়ে করার সঙ্গে সঙ্গে আবার নিজের প্রথম পক্ষের স্ত্রীকে বিয়ে করেছেন। এছাড়াও জানা গেছে প্রথম পক্ষের স্ত্রী অসুস্থ। সন্তানদের দেখাশোনা করার জন্য কাউকে প্রয়োজন, সে কারণেই এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন।দিলীপ দাবি করেছেন, প্রথম স্ত্রীরা মতেই একই বিয়ের অনুষ্ঠানে দুজনের গলায় মাল্যদান করেছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme