সানাইয়ের সর্বনাশ করলো পাশের বাসার ছেলে ।

সানাইয়ের সর্বনাশ করলো পাশের বাসার ছেলে ।

বর্তমান সময়ের আলোচিত ও সমালোচিত মডেল সানাই মাহবুব। গেল কয়েক বছরে তাকে নিয়ে আলোচনা সমালোচনা কম হয়নি। কিন্তু সেসব গায়ে না মেখে নিজের ছন্দেই ছুটে চলছেন সানাই।এদিকে গত সপ্তাহে নতুন একটি শর্টফিল্মে অভিনয় করেন সানাই। চিলেকোঠার গল্প নামের শর্টফিল্মটিতে তার বিপরীতে অভিনয় করেছেন বাপ্পা সান্তনু। রাজধানীর ৬০ ফিট এলাকায় এর দৃশ্যধারণের কাজ করা হয়েছে।

এটি নির্দেশনা দেন দীপক কর্মকার। শর্টফিল্মটির ডিওপি হিসাবে কাজ করেছেন মীর হান্নান। এ ব্যাপারে সানাই বলেন, ‘চিলেকোঠার গল্প শর্টফিল্মটির গল্প একেবারেই আলাদা। আমাদের চারপাশের চিরচেনা একটি গল্প। সমাজে এমন চিত্র অনেক সময় দেখা যায়। শর্টফিল্মটিতে আমি শারিরীক প্রতিব’ন্ধী মেয়ে চরিত্রে অভিনয় করেছি। যাকে ভুলিয়ে বালিয়ে পাশের বাসার একটি ছেলে ধ’র্ষন করে।

এরপর নানা ঘটনার মধ্যদিয়ে গল্প এগিয়ে যাবে। এতে কিছু সমাজ সচেতনমূলক মেসেজও দেয়া হয়েছে।’ এদিকে সানাই বেশ কয়েকটি ছবিতে চুক্তিব’দ্ধ হলেও ময়নার ইতিকথা নামের একটি ছবির কাজ শেষ করেছেন। এতে তিনি নাম ভূমিকায় অভিনয় করেছেন। ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। বাবু সিদ্দিকীর পরিচালনায় এতে সানাইয়ের বিপরীতে অভিনয় করেছেন নবাগত অভিনেতা সাগর।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme