সর্বশেষ আপডেট
হাসপাতালে ভুল চিকিৎসায় প্রবাসীর মৃত্যু, ১৫ লক্ষ টাকায় সমঝোতা । আরব আমিরাতের অবৈধ প্রবাসীদের জন্য সুখবর, শীগ্রই পাচ্ছেন নতুন ভিসা । বিয়ে করছেন নায়িকা বুবলি । মালয়েশিয়া ছাড়লো ৩৯ হাজার বাংলাদেশী, ডেড লাইন ৩১ ডিসেম্বর । বিপাকে পড়বেন কয়েক কোটি মুসলমান, ভারতীয় মুসলিমদের পাশে থাকার আহবান । বাসর ঘরে স্বামীকে বসিয়ে রেখে প্রবাসীর ছেলের সাথে বউ উধাও । যে কারণে স্বামীর পুরুষা’ঙ্গ ব্লে’ড দিয়ে কে’টে নিলো স্ত্রী । আজ ১৫/১২/২০১৯ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । এবার চাঁদপুরে মিজানুর রহমান আজহারীর মাহফিল বন্ধ ঘোষণা (ভিডিও) গঙ্গা ঘাটে আচমকা পড়ে গেলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি । (ভিডিও)
স্ত্রীর আ’ত্মহ’ত্যায় নিজ বাবা মাকে দায়ী করলেন স্বামী ।

স্ত্রীর আ’ত্মহ’ত্যায় নিজ বাবা মাকে দায়ী করলেন স্বামী ।

রাজধানী ধানমন্ডিতে স্ত্রীর আ’ত্মহ’ত্যার জন্য নিজের বাবা-মাকে দা’য়ী করেছেন এক ব্য’ক্তি। রবিবার (১ ডিসেম্বর) ধানমণ্ডির একটি আ’বাসিক বাসায় এ ঘ’টনা ঘ’টে। মিতানুর আক্তার নামে ওই আ’ত্মহ’ত্যাকা’রীর এ ম’র্মান্তি’ক ঘটনায় ধানমন্ডি মডেল থানায় মা’ম’লা করেছেন মিতানুরের বাবা। পরিবার জানায়,

গত রবিবার রাত ৯টার দিকে শ্বশুর-শা’শুড়ির স’ঙ্গে পা’রিবারিক কলহের এক প’র্যায়ে গৃ’হব’ধূ মিতানুর বা’থরুমে যায়। এ সময় মিতানুরের বাবা মাও সেখানে উপ’স্থিত ছিলেন। অনেকক্ষণ পরও বাথরু’ম থেকে বের না হওয়ায় চাবি দিয়ে খোলা হয় দরজা। সেখানে গলায় ওড়না পেঁ’চানো অ’বস্থায় পাওয়া যায় তাকে। মিতানুর ও তামিমের সংসারে একটি স’ন্তান রয়েছে।

গ’ণমা’ধ্যমকে মিতানুরের স্বামী তামিম জানান, আমার মা সব সময় আমার স্ত্রীকে অ’ত্যা’চার করতেন। না’নাভা’বে অ’ত্যাচার করতেন। আমার স্ত্রীর মৃ’ত্যুতে আমার বাবা মা-ই দা’য়ী। আমার স্ত্রীর পরিবার নি’ম্নবি’ত্ত বলেই এমন করতেন তারা। এদিকে বিষয়টি নিয়ে ত’দ’ন্ত করা হচ্ছে বলে জা’নিয়েছেন ধানমন্ডি জোনের এডিসি আবদুল্লাহ হিল কাফি।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme