সর্বশেষ আপডেট
হাসপাতালে ভুল চিকিৎসায় প্রবাসীর মৃত্যু, ১৫ লক্ষ টাকায় সমঝোতা । আরব আমিরাতের অবৈধ প্রবাসীদের জন্য সুখবর, শীগ্রই পাচ্ছেন নতুন ভিসা । বিয়ে করছেন নায়িকা বুবলি । মালয়েশিয়া ছাড়লো ৩৯ হাজার বাংলাদেশী, ডেড লাইন ৩১ ডিসেম্বর । বিপাকে পড়বেন কয়েক কোটি মুসলমান, ভারতীয় মুসলিমদের পাশে থাকার আহবান । বাসর ঘরে স্বামীকে বসিয়ে রেখে প্রবাসীর ছেলের সাথে বউ উধাও । যে কারণে স্বামীর পুরুষা’ঙ্গ ব্লে’ড দিয়ে কে’টে নিলো স্ত্রী । আজ ১৫/১২/২০১৯ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । এবার চাঁদপুরে মিজানুর রহমান আজহারীর মাহফিল বন্ধ ঘোষণা (ভিডিও) গঙ্গা ঘাটে আচমকা পড়ে গেলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি । (ভিডিও)
৯৯৯-এ কল দিয়ে অতিরিক্ত সচিবের নি’র্যাতন থেকে বাঁচলেন স্ত্রী ।

৯৯৯-এ কল দিয়ে অতিরিক্ত সচিবের নি’র্যাতন থেকে বাঁচলেন স্ত্রী ।

স্বামীর নি’র্যাত’নের শি’কার হয়ে জাতীয় জরুরি সেবার হটলাইন ৯৯৯-এ ফোন করেন ডা. ফাতেমা জাহান বারী। নি’র্যা’তন থেকে বাঁচতে দ্রুত উদ্ধা’রের আকু’তি জানান তিনি। শনিবার রাতে ডা. ফাতেমার এমন কল পেয়ে ‘৯৯৯’ থেকে তার নিকটস্থ রমনা থানাকে জানানো হয়। এরপর রাত সাড়ে ৭টার দিকে পুলিশের একটি টিম ১৮, বেইলি রোডের সুপিরিয়র সরকারি কোয়ার্টারে অভিযা’ন চালিয়ে আহতাবস্থায় ডা. ফাতেমাকে উ’দ্ধার করে।

তাকে রাতেই ভর্তি করা হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি)। এরপর ফাতেমা (৩৯) তার স্বামী অতিরিক্ত সচিব ডা. জাকির হোসেনের বিরু’দ্ধে রমনা থানায় নারী ও শিশু নি’র্যা’তন দ’মন আই’নে মাম’লা করেন। মাম’লার পর সরকারি কোয়ার্টার থেকে জাকির হোসেনকে গ্রে’প্তার করে পুলিশ। জাকির হোসেন বর্তমানে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) হিসেবে জনপ্রশাসন মন্ত্রণালয়ে সংযু’ক্ত রয়েছেন।

জানা গেছে, অতিরিক্ত সচিবের গ্রামের বাড়ি পিরোজপুরের মঠবাড়িয়ায়। তার স্ত্রীর গ্রামের বাড়ি টাঙ্গাইলের ভূঞাপুরে। এই দম্পতির কোনো সন্তান নেই। গ্রে’প্তারের পর অভিযো’গের ব্যাপারে জানতে চাইলে অতিরিক্ত সচিব বারবার বলছেন, ‘কোনো প্রশ্নের জবাব দিতে তিনি প্রস্তুত নন।’ রমনা থানার ওসি মনিরুল ইসলাম জানান, ৯৯৯-এ ফোন করে ডা. ফাতেমা জানিয়েছেন তাকে বাসার ভেতরে মা’রধর করা হচ্ছে। এরপর পুলিশ তাকে উ’দ্ধার করে।

তার মুখসহ শরীরের বিভিন্ন জায়গায় আ’ঘাতের চিহ্ন রয়েছে। ফাতেমা পুলিশকে জানান, সপ্তাহখানেক আগেও জাকির হোসেন তাকে মা’রধর করেন। এতে তার শরীরে ৯টি সেলাই দিতে হয়। তখন লোকল’জ্জার কারণে তিনি বিষয়টি পুলিশকে জানাননি। শনিবার ফের তার ওপর শারীরিক নি’র্যা’তন চালানো হয়। উপায়ন্তর না দেখে তিনি ‘৯৯৯’-এ ফোন করতে বাধ্য হয়েছেন। সূত্র: দেশরুপান্তর।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme