সর্বশেষ আপডেট
হাসপাতালে ভুল চিকিৎসায় প্রবাসীর মৃত্যু, ১৫ লক্ষ টাকায় সমঝোতা । আরব আমিরাতের অবৈধ প্রবাসীদের জন্য সুখবর, শীগ্রই পাচ্ছেন নতুন ভিসা । বিয়ে করছেন নায়িকা বুবলি । মালয়েশিয়া ছাড়লো ৩৯ হাজার বাংলাদেশী, ডেড লাইন ৩১ ডিসেম্বর । বিপাকে পড়বেন কয়েক কোটি মুসলমান, ভারতীয় মুসলিমদের পাশে থাকার আহবান । বাসর ঘরে স্বামীকে বসিয়ে রেখে প্রবাসীর ছেলের সাথে বউ উধাও । যে কারণে স্বামীর পুরুষা’ঙ্গ ব্লে’ড দিয়ে কে’টে নিলো স্ত্রী । আজ ১৫/১২/২০১৯ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । এবার চাঁদপুরে মিজানুর রহমান আজহারীর মাহফিল বন্ধ ঘোষণা (ভিডিও) গঙ্গা ঘাটে আচমকা পড়ে গেলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি । (ভিডিও)
প্রেমিককে পেতে কুমিল্লায় বিয়ের দাবিতে অনশন করছে নারায়নগঞ্জের মেয়ে ।

প্রেমিককে পেতে কুমিল্লায় বিয়ের দাবিতে অনশন করছে নারায়নগঞ্জের মেয়ে ।

লাকসাম উপজেলার কান্দিরপাড় ইউপির চান্দগাঁ গ্রামের ভাওয়াল বাড়ির মানু মিয়ার ছেলে দুবাই প্রবাসী মামুন হোসেন সুজনের বাড়িতে বিয়ের দাবীতে নারায়নগঞ্জ জেলার বন্দর এলাকার অনার্স পড়ুয়া এক ছাত্রী অনশন করছে। এ ঘটনায় এলাকায় ওই মেয়েকে দেখতে উৎসুক জনতা ভিড় করছে। মেয়ের অনশনের খবর পেয়ে সুজন এলাকা থেকে লাপাত্তা হয়ে পড়েছে। বিস্তারিত আসছে….

আরো পড়ুন… নিজের ছেলের বউকে ভাগিয়ে বিয়ে করলেন শ্বশুর । ছেলের বউকে নিয়ে শ্বশুর উ’ধাওয়ের ঘ’টনায় এলাকায় ব্যা’পক চা’ঞ্চল্য ও হাস্যরসের সৃ’ষ্টি হয়েছে। পা’রিবারিক সূত্রে জানা যায়, গত নয় মাস পূর্বে বাবা নুর ইসলাম (৪৫) ছেলের পছন্দের মেয়ের সাথে বিয়ে দেয় বেলাল হোসেনের (২২)।ঘটনাটি গত ২৪ আগস্ট প’ঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার তোড়েয়া ইউনিয়নের ছেপরাঝার গ্রামে বিয়ের পরেই জী’বিকা নি’র্বাহের জন্য স্ত্রীকে রেখে ক’র্মস্থ’লে চলে যায় বেলাল।

ছুটি পেলেই মাঝে মাঝে বাসায় আসে, বেলাল বাসায় আসলে খা’রাপ আ’চরণ করতো তার স্ত্রী। এই বিষয়ে নুর ইসলামের স্ত্রী তসলিমা জানায়, আ’মার ছেলে বাসায় আসলে আমার বউমা প্রতিদিন বি’ছানায় শো’য়ার সময় আমার ছেলের সাথে খা’রাপ আ’চরণ করতো।মা’ঝে মা’ঝে দেখা যেত আ’মার স্বা’মী আমার বৌ’মার সাথে আমাদের শ’য়ন ক’ক্ষে হা’সাহা’সি ক’রত, সন্দেহ হলে আ’মার স্বা’মীকে জি’জ্ঞাসাবা’দ করলে তিনি বলে বৌমা হলো নিজের মেয়ের মত এই নিয়ে আ’মাকে প্রা’য়স’ময় মা’রপিট ক’রত।

স’ম্মানের ভ’য়ে আমি বিষয়টি কাউকে জা’নাতে পারিনি। ১লা ভাদ্র মাসে ভাদর কাটানির উৎসব পা’লনের জন্য বউমা বাবার বাড়িতে যায়।মেয়ের পরিবার সূত্রে জানা যায়, খালার বাড়িতে বেড়াতে যাওয়ার উ’দ্দেশে তাদের বাড়ি থেকে বের হয়ে যায়। আগে থেকে শ্ব’শুর বউমা বু’দ্ধি করে রাখে, খালার বাড়িতে না গিয়ে তারা পা’লিয়ে বিয়ে করে ঢাকার উ’দ্দেশে চলে যায়।

ঘটনার কয়েকদিন পর মেয়ে তার মাকে ফোনে নি’শ্চিত করে যে আমি আ’মার শ্ব’শুরকে বি’য়ে করে ব’র্তমানে ঢাকায় সংসার করছি। এদিকে শ্ব’শুর বউমা বিয়ে করায় এলাকার মানুষ ধি’ক্কার ও নি’ন্দা জা’নাচ্ছে। এ’লাকাবা’সী সহ উভয় প’ক্ষের পরিবার শ্ব’শুর- বউমার দৃ’ষ্টা’ন্তমূ’লক শা’স্তির দা’বি করছে, যাতে ভ’বিষ্যতে দ্বিতীয় বার এ ধরনের জঘ’ন্যতম ঘটনা না ঘটে। সুত্রঃ কুমিল্লার বার্তা।’

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme