রাজশাহীতে উত্য’ক্ত করায় পুলিশের ছেলেকে পে’টালো ৩ ছাত্রী । (ভিডিওসহ)

রাজশাহীতে উত্য’ক্ত করায় পুলিশের ছেলেকে পে’টালো ৩ ছাত্রী । (ভিডিওসহ)

সহপাঠীকে শ্লী’লতাহা’নির অভিযো’গে কলেজছাত্র এক পুলিশের ছেলেকে পি’টিয়েছে ছাত্রীরা। গতকাল বৃহস্পতিবার দুপুরের দিকে রাজশাহীর নিউ গভ. ডিগ্রি কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।প্রকাশ্যে ওই ছাত্রকে মা’রধরের একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। বিষয়টি খ’তিয়ে দেখছে কলেজ কর্তৃপক্ষ।

অভিযু’ক্ত ওই ছাত্র হলেন, যোবায়ের আহমদে। তিনি রাজশাহী নগর পুলিশের পরিদর্শক আবদুল মোমেনের ছেলে।যোবায়ের কলেজের দ্বাদশ শ্রেণির মানবিক বিভাগের শিক্ষার্থী। তাদের গ্রামের বাড়ি জয়পুরহাটে। পরিবারের সঙ্গে রাজশাহী নগরী ঝাউতলা মোড় এলাকায় বসবাস করেন। শ্লী’লতাহা’নির শি’কার ছাত্রীও একই শ্রেণিতে পড়ে। তার বাড়ি জেলার চারঘাট উপজেলায়।

ওই ছাত্রীর বান্ধবীর ভা’ষ্য, বেশ কিছুদিন ধরেই তাকে প্রে’মের প্রস্তাব দিয়ে আসছিলেন যোবায়ের। কিন্তু তাকে সাড়া দেননি তার বান্ধবী। এতে ক্ষি’প্ত হয়ে নানাভাবে উত্য’ক্ত করা শুরু করেন যোবায়ের। কয়েকদিন আগে ওই ছাত্রীর শ্লী’লতাহা’নিও করেন। বিষয়টি পরে ওই ছাত্রী বান্ধবীদের জানান।বৃহস্পতিবার বিভাগের টেস্ট পরীক্ষা থেকে বেরিয়ে অভিযু’ক্ত যোবায়েরের ওপর চ’ড়াও হন ছাত্রীরা। এক পর্যায়ে কয়েকজন ছাত্রী তাকে মা’রধর করেন। এ ঘটনার ভিডিও ধারণ করেন একই বিভাগের এক শিক্ষার্থী।

সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছ’ড়িয়ে দিলে ভাইরাল হয়ে যায়। ভাইরাল ওই ভিডিওটিতে এক ছাত্র পে’টাতে দেখা যাচ্ছে তিন ছাত্রীকে। এক পর্যায়ে আরেক ছাত্র গিয়ে ছাত্রীদের থামান।শ্লী’লতাহা’নির শি’কার ওই ছাত্রী জানিয়েছে, মা’রধরের ভিডিও ভাইরাল হয়ে যাবার পর যোবায়ের তাকে দেখে নেয়ার হু’মকি দিয়েছেন। এরপর থেকে চরম উদ্বি’গ্ন তিনি। এ নিয়ে আ’ইনত ব্য’বস্থা নেয়ার কথাও ভাবছেন তিনি।

জানতে চাইলে নিউ গভ. ডিগ্রি কলেজের অধ্যক্ষ এসএম জার্জিস কাদের বলেন, ছড়িয়ে পড়া ভিডিও নজরে আসার পর আমি শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেছি। প্রাথমিকভাবে জানতে পেরেছি, ওই ছাত্র তার এক সহপাঠীকে উত্য’ক্ত করেছে। এ নিয়ে আগামী রোববার অভিভাবকসহ ওই ছাত্রী ও ছাত্রকে ডেকে পাঠানো হয়েছে। অভিযো’গের সত্যতা পেলে আ’ইনত ব্যবস্থা নেয়া হবে।অভি’যোগের বিষয়ে জানতে চাইলে এ নিয়ে মন্তব্য করতে চাননি অভিযু’ক্ত যোবায়ের হোসেন। এ নিয়ে তার পুলিশ কর্মকর্তা বাবারও কোনো মন্তব্য পাওয়া যায়নি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme